টালিউড নুসরাতকে নিয়ে এ কেমন মন্তব্য অঙ্কুশের!

রবিবার, ২৬ মার্চ ২০২৩ | ১:৪৮ অপরাহ্ণ

টালিউড নুসরাতকে নিয়ে এ কেমন মন্তব্য অঙ্কুশের!
টালিউড নুসরাতকে নিয়ে এ কেমন মন্তব্য অঙ্কুশের!
apps

টালিউড সেনসেশন নুসরাত জাহানের নাম-ডাকের শুরুটা অভিনয় দিয়ে।নিপুণ অভিনয় ও গ্লামার দিয়ে কোটি দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন।তবে পরের গল্পটা ব্যক্তিগত জীবন নিয়ে। বিয়ে, নিখিলের সঙ্গে বিচ্ছেদ এবং প্রেমিক যশকে নিয়ে এক ছাদের নিচে থেকে তুমুল সমালোচিত হচ্ছেন নায়িকা।গত দুই বছরে নুসরাত সিনেমার জন্য নয়; আলোচিত হয়েছেন ব্যক্তিগত জীবন নিয়ে।

টালিউড নায়ক অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন নুসরাত। সম্প্রতি নায়িকার জীবনাচার নিয়ে মন্তব্য করেছেন অঙ্কুশ।সেই মন্তব্য শুনে সবাই অবাক।

দেখতে রোগা পাতলা, তবে খেতে নাকি ভীষণই ভালোবাসেন নুসরাত। যেটুকু ডায়েট করেন, তা নেহাতই বাধ্য হয়ে। শ্যুটিং সেটে ‘পেটুক’ নুসরতের কাণ্ডকারখানা রচনা বন্দ্যোপাধ্যায়ের শো ‘দিদি নম্বর ওয়ান’-এ এসে ফাঁস করেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

২০১৭ সালে ‘বলো দুগ্গা মাঈকী’-র সেটে নুসরত খাওয়া নিয়ে কী কাণ্ডটাই না করেছিলেন বলেই ফেলেন অঙ্কুশ।
অঙ্কুশ হাজরার অভিযোগ ছিল, নুসরত নাকি বড্ড বেশি খাবার খান। অঙ্কুশের অভিযোগ প্রসঙ্গে নুসরাত গোটা ঘটনা খোলসা করে জানান। বলেন, ছবির শ্যুটিংয়ের সময় ঠিক দূর্গাপুজোতে যেমন খাওয়াদাওয়া হয়, তেমনই আয়োজন ছিল চিত্রনাট্য়ের প্রয়োজনে।

প্রতিদিনই মেনুতে কিছু না কিছু স্পেশাল থাকত। ছবির একটি দৃশ্যে দেখা যায় অঙ্কুশ পাত ভরে খাচ্ছেন। সেটার জন্য নাকি বারবার টেক নিতে হচ্ছিল। অবশেষে অঙ্কুশের পাতে মিষ্টি দেওয়া হলে নুসরাত চোখ পাকিয়ে বলেন, পান্তুয়া একটাই আছে, তিনি যেন সেটা না খান। নুসরতের কাণ্ডে নাকি মজা করে অঙ্কুশ প্রযোজনা সংস্থার কাছে অভিযোগও জানিয়েছিলেন।

Development by: webnewsdesign.com