টাঙ্গাইলে নিখোঁজের ৯ দিন পর মিলল শিশুর বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মরদেহ

সোমবার, ০৩ জুন ২০২৪ | ৪:৩০ অপরাহ্ণ

টাঙ্গাইলে নিখোঁজের ৯ দিন পর মিলল শিশুর বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মরদেহ
apps

টাঙ্গাইলে নিখোঁজের ৯ দিন পর মিলল শিশুর বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মরদেহ ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়
টাঙ্গাইলের ভূঞাপু‌রে মাদরাসার শিক্ষার্থী নিখোঁজের ৯ দিন পর বা‌ড়ির পা‌শের ধানক্ষেত থে‌কে বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মর‌দেহ উদ্ধার করেছে পু‌লিশ। সোমবার (৩ মে) সকালের উপজেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের চিতু‌লিয়াপূর্বপাড়া এলাকার এক‌টি ধান‌ক্ষেত থে‌কে বন্তাব‌ন্দি মর‌দেহ উদ্ধার করা হয়।

এরআগে ওইগ্রা‌মের সুমন মিয়ার মে‌য়ে এবং স্থানীয় হাফি‌জিয়া মাদরাসা ও নুরানী কিন্ডারগা‌র্টেনের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী নও‌শিন ইসলাম শ‌র্মিলা (১০) গত ২৬ মে দুপু‌রে নি‌খোঁজ হয়। ওই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার পর তা‌কে উদ্ধা‌রে থানায় সাধারণ ডায়েরি ক‌রেন শ‌র্মিলার বাবা সুমন মিয়া।

এদি‌কে ধানক্ষে‌তে শিশু শিক্ষার্থীর বস্তাব‌ন্দি দ্বিখ‌ণ্ডিত মর‌দেহ উদ্ধার হওয়ার খব‌রে আশপা‌শের শতশত মানুষ দেখ‌তে ভিড় কর‌ছেন। এছাড়া ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন জেলা পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ জেলার ঊধ্বর্তন কর্মকর্তারা।

শর্মিলার চাচা কাইয়ুম মিয়া জানান, এটি শর্মিলার লাশ কি না আমরা এখনও শনাক্ত করতে পারিনি। লাশের অধিকাংশ পচে গেছে, কুকুরে টানাটানি করে সমস্ত দেহ ছিন্নবিচ্ছিন্ন করে ফেলেছে। তবে তার পরনের লাল পায়জামার অংশ দেখে ধারণা করা হচ্ছে এটিই শর্মিলার দেহ। নিহত শ‌র্মিলার বাবা সুমন মিয়া ব‌লেন, কা‌রোর সঙ্গে কোনো শত্রুতা নেই। কেউ টাকা পয়সাও পায় না। মে‌য়ে নি‌খোঁজ হওয়ার পর কেউ মু‌ক্তিপণ বা টাকা পয়সা চায়‌নি। বা‌ড়ির আশপাশসহ বি‌ভিন্ন আত্মীয় স্বজ‌নের বা‌ড়ি‌তে খোঁজ ক‌রেও তার সন্ধান পায়‌নি। সকা‌লে বা‌ড়ির পা‌শে ধানক্ষে‌তে বস্তাব‌ন্দি মর‌দেহ দে‌খে লোকজন খবর দেয়। এরআগে ওই বস্তা‌টি কুকুর টানাটা‌নি কর‌ছিল। আমার মেয়ের হত্যার কঠোর শা‌স্তি দাবি ক‌রছি।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ জানান, বন্তাব‌ন্দি একটা মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ফ‌রেন‌সিক টিম ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। তদন্ত চল‌ছে।

Development by: webnewsdesign.com