টঙ্গীতে নিখোঁজের ছয়দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৬:৫৯ অপরাহ্ণ

টঙ্গীতে নিখোঁজের ছয়দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার
apps

গাজীপুরের টঙ্গীতে নিখোঁজের ছয়দিন পর পাবেল (৭) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে টঙ্গীর গাজীপুরা কোনাপাড়া এলাকায় প্রতিবেশী হাওলাদারের বাড়ির পাশে প্রবাসী কামাল হোসেনের পরিত্যক্ত বাড়ির সেফটি ট্যাংক থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। নিহত পাবেল স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। সে নোয়াখালী জেলার চাটখিল থানার সাদরখিল গ্রামের মনির হোসেনের ছেলে। ছেলেটির মা নেই, বাবা ও দাদির সঙ্গে কাজিপাড়া সুরুজ মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকত।

জানা যায়, গত রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশে অন্যান্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিলো পাবেল। পরে হঠাৎ করে নিখোঁজ হয় শিশুটি। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গত মঙ্গলবার টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ঘটনার ছয়দিন পর আজ শনিবার দুপুরে ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর থেকে পঁচা দুর্গন্ধ বের হতে থাকে। পরে এলাকার লোকজন এগিয়ে যায় এবং ট্যাংকের ভেতরে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠায়।

এলাকাবাসী বলেছেন, কে বা কারা ওই শিশুটিকে মেরে ট্যাংকে ফেলে রেখেছে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পরিত্যক্ত একটি সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করা হয়েছে। কীভাবে এমন ঘটনা ঘটল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Development by: webnewsdesign.com