ঝিনাইদহে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আলোচনা সভা

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ১:৩২ অপরাহ্ণ

ঝিনাইদহে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আলোচনা সভা
apps

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ঝিনাইদহে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১১ সেপ্টেম্বর) দুপুরে শহরের মদন মোহন মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর ও পৌর শাখা।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি বিনয় কৃষ্ণ বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান। সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম গাঙ্গুলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি নারায়ণ চন্দ্র বিশ্বাস, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সহ-সভাপতি এ্যাড.কানন কুমার দাস, পৌর পুজা পরিষদের সভাপতি সাধন কুমার সরকার, সদর পূজা পরিষদের সহ-সভাপতি গৌতম অধিকারী, শ্রী শ্রী মদন মোহন মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুশান্ত সরকার, ছাত্র যুব ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি পলাশ বিশ্বাস, সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ঘোষ শিপন,মানিক বিশ্বাস মধু।

 

ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন,আসন্ন দুর্গা পূজায় শান্তি বজায় রাখা ও জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে পূজা মণ্ডপের পাশাপাশি বিভিন্ন এলাকা ও গুরুত্বপূর্ন পয়েন্টগুলোতে পুলিশের কঠোর নজরদারী অব্যাহত থাকবে।এছাড়া পুলিশের সার্বক্ষণিক টহল ব্যবস্থাও জোরদার করা হয়েছে। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে এ বছর শারদীয় দুর্গোৎসব পালিত হবে।

বক্তারা, আগামী ২২ অক্টোবর থেকে শুরু হওয়া দুর্গাপুজা সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে উৎযাপনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Development by: webnewsdesign.com