ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | ৬:১০ অপরাহ্ণ

ঝালকাঠিতে বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে মানববন্ধন
apps

ঝালকাঠিতে শিক্ষাক্রম-২৩ সংস্কার, বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে এই পাঠ্যক্রম প্রণয়নের সাথে জরিতদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি সদর থানা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৬জানুয়ারী) সকাল ১০টায় ঝালকাঠি প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ডা. মো: শাখাওয়াত মৃধা, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি আকন মো: রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মুহা. ওয়ালিউল্লাহ সর্দার, সদর থানা পশ্চিম শাখার সভাপতি মো: দ্বীন ইসলাম, সাধারণ সম্পাদক মো: ফেরদৌস খান, সদর থানা পূর্ব শাখার সভাপতি সৈয়দ আলী হাসান প্রমুখ।

বক্তারা এই বিতর্কিত পাঠ্যক্রম অতিদ্রুত সংস্কারের দাবি জানান। অন্যথায় তারা ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর মুফতি সৈয়দ রেজাউল করিম ঘোষিত যে কোন কঠোর কর্মসূচিতে সদর থানা ইসলামী ছাত্র আন্দোলন ও সাধারন জনতার অংশগ্রহনের মাধ্যমে দাবি আদায় করে নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন। এরপর ঝালকাঠি সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বরাবরে একটি স্বারকলিপি পেশ করা হয়।

Development by: webnewsdesign.com