ঝালকাঠিতে দোকানঘর নিয়ে খালে পড়লো টমটম গাড়ী

বুধবার, ২৯ মার্চ ২০২৩ | ১২:৩৬ অপরাহ্ণ

ঝালকাঠিতে দোকানঘর নিয়ে খালে পড়লো টমটম গাড়ী
ঝালকাঠিতে দোকানঘর নিয়ে খালে পড়লো টমটম গাড়ী
apps

ঝালকাঠিতে সড়কের পাশে থাকা দোকানঘর নিয়ে উল্টে পার্শবর্তী খালে পড়লো ইট বোঝাই টমটম ট্রলী গাড়ী। দোকানটিতে কোনো লোক না থাকায় এবং টমটমের চালক ও হেলপার লাফদিয়ে নেমে যাওয়ায় কোনো হতাহত হয়নি।

মঙ্গলবার (২৮মার্চ) দুপুর দেড়টার দিকে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নয়ারাস্তা মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় মনির হোসেন বলেন, ‘ইট বোঝাই টমটম গাড়ীটি নলছিটি থেকে ঝালকাঠির পোনাবালিয়া বাজারের দিকে বেপরোয়া গতিতে যাচ্ছিলো। গ্রাম্য সড়কের মোড় ঘুরতে গিয়ে চালক নিয়ন্ত্রন হারিয়ে একটি দোকানঘরে উঠিয়ে দেয়। গাড়ির গতি বেশি থাকায় দোকানঘরসসহ খালে পরেযায়।

স্থানীয় আল আমিন হাওলাদার বলেন, ‘এই সড়ক দিয়ে প্রতিনিয়ত বেপরোয়া গতিতে অবৈধ যান (টমটম) চলাচল করে। এদের গতি নিয়ন্ত্রন করা না গেলে ভবিষ্যতে বড়ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক ফারুক জমাদ্দার বলেন, গত ৪ মাস আগে ঘড়টি তুলেছি, দোকানের ভিতরে কিছু মুদি মালামাল ছিলো। দুর্ঘটনার সময় দোকান তালাবদ্ধ ছিলো।

ট্রলী মালিক দুলাল ঢ়াড়ী বলেন, ‘টমটমটির চালক রিয়াজ (৩০) আমার ছেলে। রাস্তার পাশের মাটি দেবে যাওয়ায় গাড়িটি উল্টে গেছে।

স্থানীয় ইউপি সদস্য (৮নং ওয়ার্ড) মেহেদী হাসান বলেন, ‘ক্ষতিগ্রস্থ দোকান মালিক যাতে ট্রলি মালিকের কাছ থেকে ক্ষতিপুরণ পায় সে ব্যাবস্থা করা হবে।

Development by: webnewsdesign.com