ঝরে যাচ্ছে হিনা খানের চোখের পাপড়ি

বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১:৩৯ অপরাহ্ণ

ঝরে যাচ্ছে হিনা খানের চোখের পাপড়ি
apps

স্তন ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী হিনা খান। ক্যান্সারের তৃতীয় ধাপ চলছে ৩৬ বছরের এই অভিনেত্রীর। মারণ ব্যাধি শরীরে বাসা বাঁধলেও মানসিক শক্তি এতটুকু টলাতে পারেনি। কিন্তু এরই মাঝে নতুন উপসর্গ হিনার। কেমোথেরাপির কারণে চোখের পাপড়ি হারালেন অভিনেত্রী। আর সেই ছবিই পোস্ট করে হিনা লিখেছেন তার লড়াই ও জেদের কথা। হিনা তার ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন।

যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রীর চোখে মাত্র একটা পাপড়ি অবশিষ্ট। আর সেই ছবি পোস্ট করেই হিনা লিখেছেন, ‘আমার শক্তির একটি উৎস রয়েছে, জানেন কি সেটা? আমার চোখকে সুন্দর করে ঘিরে রেখেছিল ওরা উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত একগুচ্ছ লম্বা ও সুন্দর চোখের পাপড়ি। বর্তমানে এই একটি পাপড়িই একা হয়ে দাঁড়িয়ে রয়েছে। শক্তিশালী যোদ্ধার মতো একা লড়াই করে চলেছে আমার সঙ্গে থেকে। এটাই আমার অনুপ্রেরণা।

ক্যানসারের সঙ্গে সংগ্রাম করছেন হিনা খান। গত জুন মাসের শেষের দিকে তিনি জানান, তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়েছে। এরই মধ্যে চিকিৎসা শুরু হয়েছে।

কেমোথেরাপি শুরু করার পর হিনা খানের মাথার চুল পড়ে যেতে শুরু করে। এরপর ন্যাড়া করে ফেলেন তিনি। তার ভ্রুতেও কোনো কেশ নেই বললেই চলে! কিন্তু হার মানতে নারাজ হিনা। সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস রেখে এই লড়াই লড়তে চান এই অভিনেত্রী।

২০০৮ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান। এরপর ‘কসৌটি জিন্দেগি কি’, ‘নাগিন ৫’- এর মতো ধারাবাহিকে কাজ করেছেন। রিয়্যালিটি শো ‘বিগ বস’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতরো কে খিলাড়ি’ সিজন ৮ ও ১৩, ইন্ডিয়ান আইডলেও অংশ নিয়েছিলেন। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। মূলত, টিভি নাটকে পা রেখেই খ্যাতি কুড়ান ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী।

Development by: webnewsdesign.com