জেফ বেজোসের ফোন ব্যবহারে বিশেষ নিয়ম অ্যামাজনের প্রতিষ্ঠাতা

সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০২৪ | ১২:৩০ অপরাহ্ণ

জেফ বেজোসের ফোন ব্যবহারে বিশেষ নিয়ম অ্যামাজনের প্রতিষ্ঠাতা
apps

জেফ বেজোসকে আপকি কী হিসেবে চেনেন? তিনি একাধারে অ্যামাজনের নির্বাহী চেয়ারম্যান, মহাকাশ গবেষণা ও নির্মাতা সংস্থা ব্লু অরিজিনের মালিক এবং একজন বিলিয়নিয়ার বিনিয়োগকারী। নিজের রুটিন নিয়ে জেফ বেজোসের কিছু কথার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

এবার বেজোস সম্পর্কে ভিন্ন আরেক তথ্য জানালেন তার বাগদত্তা লরেন সানচেজ। সাবেক টিভি শো হোস্ট সানচেজ বলেন, জেফ বেজোস তার ফোন ব্যবহারের ক্ষেত্রে একটু ভিন্ন।

সানসেজের বরাতে পিপলস ডট কম জানায়, সকালে ফোন ব্যবহারের ক্ষেত্রে এই দম্পতির একটি নিয়ম রয়েছে। ঘুম ভাঙার পর ফোন ব্যবহারের পরিবর্তে মানসম্পন্ন সময় কাটাতে পছন্দ করেন তারা।

সানচেজ জানান, ঘুম থেকে উঠে নিজের এবং বেজোসের জন্য কফি বানান তিনি। এরপর কফিতে চুমুক দিতে দিতে একান্ত এবং জাদুকরী সময় কাটান তারা। কারণ ততক্ষণে বাচ্চারাও ঘুম থেকে উঠে না। পাশাপাশি ফোন থেকেও দূরে থাকেন তারা।

সানচেজ জানান, ‘এটি বেজোসের সকালের নিয়মগুলোর একটি। অন্তত সকালের কফি শেষ হওয়া পর্যন্ত স্ক্রিনের বাগড়া ছাড়াই সকালে বেজোসের সাথে বসা এবং কথা বলা অনেক বড় ব্যাপার আমাদের জন্য। আর এজন্যই দিনের মধ্যে আমার সবচেয়ে পছন্দের সময় সকাল বেলা।

নিজের রুটিন সম্পর্কে এক্সে পোস্ট করা এক ভিডিওতে বেজোস বলেছিলেন, ‘আমি তাড়াতাড়ি ঘুমাতে যাই। তাড়াতাড়ি ঘুম থেকে উঠি। সকালে ঢিলে-তালে সময় কাটাতে ভালোবাসি। খবরের কাগজ পড়ি, কফি খেতে পছন্দ করি। বাচ্চারা স্কুলে যাওয়ার আগে তাদের সঙ্গে ব্রেকফাস্ট করতে পছন্দ করি। সকালে ঢিলে-তালে সময় কাটানোর বিষয়টি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। এটা করার জন্য সকাল ১০টার আগে আমি কোনো মিটিংয়ে বসি না।

বেজোস-সানচেজ দম্পতির তিনটি সন্তান রয়েছে। ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরপরই বেজোস ২০১৯ সালে বেজোস-সানচেজের সম্পর্কের বিষয় প্রকাশ্যে আনেন। ২০২৩ সালে বাগদান সম্পন্ন হয় তাদের।

Development by: webnewsdesign.com