জিম্বাবুয়ে দল এখন ঢাকায় দেখুন সিরিজ সূচি

শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪০ অপরাহ্ণ

জিম্বাবুয়ে দল এখন ঢাকায় দেখুন সিরিজ সূচি
apps

তিন ওয়ানডে, দুই টি-টোয়েন্টি ও এক টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।শনিবার বিকাল ৪টা ৫০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে জিম্বাবুয়ে দল।প্রথমবারের মতো সন্তানের বাবা হওয়াতে একমাত্র টেস্টে থাকছেন না জিম্বাবুয়ের নিয়মিত অধিনায়ক সিন উইলিয়ামস।

তার পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন ক্রেইগ আরভিন। টেস্টে না খেললেও, ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে খেলবেন উইলিয়ামস। আরভিনের নেতৃত্বে টেস্ট খেলতে জিম্বাবুয়ে দল এখন ঢাকায়।একমাত্র টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টেস্ট। তার আগে দু’দিনের একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। সিরিজের তিনটি ওয়ানডে যথাক্রমে ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে সিলেটে। ওয়ানডে শেষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। মিরপুরে ৯ ও ১১ মার্চ হবে দু’টি টি-টোয়েন্টি।

পূর্ণাঙ্গ সিরিজ শেষে ১২ মার্চ ঢাকা ত্যাগ করবে জিম্বাবুয়ে দল।বাংলাদেশ সফরে জিম্বাবুয়ে টেস্ট দল : ক্রেইগ আরভিন (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবা (উইকেটরক্ষক), কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোতেন্দা মুতোম্বোজি, আইনসলে এনডলোভু, ভিক্টর নায়ুচি, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড ত্রিপানো ও চার্লটন টিসুমা।

বাংলাদেশ সফরে জিম্বাবুয়ের সূচি:
১৮-১৯ ফেব্রুয়ারি :দুই দিনের প্রস্তুতি ম্যাচ,
২২-২৬ ফেব্রুয়ারি :একমাত্র টেস্ট, মিরপুর
০১ মার্চ :প্রথম ওয়ানডে, সিলেট
০৩ মার্চ :দ্বিতীয় ওয়ানডে, সিলেট
০৬ মার্চ :তৃতীয় ওয়ানডে, সিলেট
০৯ মার্চ :প্রথম টি-টোয়েন্টি, মিরপুর
১১ মার্চ :দ্বিতীয় টি-টোয়েন্টি, মিরপুর
১২ মার্চ :জিম্বাবুয়ে দলের ঢাকা ত্যাগ

Development by: webnewsdesign.com