জানালেন রোনালদো,স্বপ্ন বেঁচে আছে

বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ | ৩:১৮ অপরাহ্ণ

জানালেন রোনালদো,স্বপ্ন বেঁচে আছে
apps

কাতার বিশ্বকাপে গত মঙ্গলবার কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে আল রাইয়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে নামে পর্তুগাল ও সুইজারল্যান্ড। মাঠের লড়াইয়ে সুইজারল‌্যান্ডকে ৬-১ গোলে উড়িয়ে ১৬ বছর পর বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠল পর্তুগাল। ২১ বছর বয়সী অভিষিক্ত রামোসের হ‌্যাটট্রিকে অতি সহজেই শেষ আটে পা রেখেছে পর্তুগাল। রামোসোর হ‌্যাটট্রিক বাদে একটি করে গোল করেছেন পেপে, রাফায়েল জুরেরিও ও রাফায়েল লিও।

লুসেইল স্টেডিয়ামে এদিন বহু দর্শক এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা দেখবেন বলে। কিন্তু তারা দেখে গেলেন তার জায়গায় মাঠে নামা গনজালো রামোসকে। পর্তুগালের কোচ বলেছিলেন, মাঠে পৌঁছে প্রথম একাদশ বাছাই করবেন। সেটাই করলেন। রোনালদো অধিনায়ক তো দূর, প্রথম একাদশেই সুযোগ পেলেন না। তবে দুর্দান্ত জয় কিন্তু ঠিকই পেল পর্তুগাল। ২০০৬ সালের পর এই প্রথম কোয়ার্টার ফাইনালে উঠল দলটি।

নিজে শুরুর একাদশে না খেলতে পারলেও দলের অর্জনে দারুণ খুশি রোনালদো। ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, বিশ্ব ফুটবলের সর্বোচ্চ প্রতিযোগিতায় ঐতিহাসিক ফল, পর্তুগালের জন্য অবিশ্বাস্য দিন। প্রভিতা ও তারুণ্যের মিশেলে গড়া দলের অবিশ্বাস্য প্রদর্শনি। আমাদের দল উদযাপন করছে। স্বপ্ন বেঁচে আছে।

 

Development by: webnewsdesign.com