জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে হিলিতে সাংবাদিকদের সাথে মতবিনিময়

শনিবার, ২৮ আগস্ট ২০২১ | ৩:০০ অপরাহ্ণ

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে হিলিতে সাংবাদিকদের সাথে মতবিনিময়
apps

“বেশি বেশি মাছ চাষ করি,বেকারত্ব দুর করি” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা মৎস্য অফিসের আয়াজনে মৎস্য কার্য্যলয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা মুহঃ শাহাজান মিয়ার সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারণ সম্পাদক আনায়ার হোসেন বুলু, জাহিদুল ইসলাম জাহিদ, ডাঃ আলতাফ হোসেন, গোলাম রব্বানী, আব্দুল আজিজ, হালিম আল রাজি, সাজ্জাদ হোসেন, মুরাদ ইমাম কবির, মাসুদুল হক রুবেল, আব্দুল কুদ্দুস, মিজানুর রহমান,সামিউল ইসলাম, নুরুজ্জামান সরকার, সামছুল আলমসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্তিত ছিলেন।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, এ বছর মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা, সাংবাদিকদের সাথে মতবিনিময়, উপজেলার ৭ টি জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সম্পদের অগ্রগতি নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, প্রান্তিক মৎস্যচাষীদের  সাথে মতবিনিময় এবং পরামর্শ প্রদান, মাটি ও পানি পরীক্ষা, প্রশিক্ষণ ও উপকরণ বিতরন করা হবে।

Development by: webnewsdesign.com