জাতীয় পার্টি আগামী নির্বাচনে লড়বে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধী দল হওয়ার জন্য নয়-মুজিবুল হক চুন্নু

সোমবার, ১৫ মে ২০২৩ | ৭:৩৯ অপরাহ্ণ

জাতীয় পার্টি আগামী নির্বাচনে লড়বে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধী দল হওয়ার জন্য নয়-মুজিবুল হক চুন্নু
জাতীয় পার্টি আগামী নির্বাচনে লড়বে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধী দল হওয়ার জন্য নয়-মুজিবুল হক চুন্নু
apps

জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের মন্ত্রী হিসেবে সফল ছিলেন এবং তার বিরুদ্ধে দূর্নীতিতে জড়িত থাকার কোন অভিযোগ নাই। ব্যক্তিজীবনেও তিনি সৎ এবং সাহসি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সহদর হলেও তার স্বতন্ত্র পরিচয় আছে। তিনি উচ্চ শিক্ষিত ও আদর্শবান। বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য একজন সৎ, আদর্শবান সাহসী নেতার খুব প্রয়োজন। একমাত্র জাতীয় পার্টির চেয়ারম্যানেরই দেশকে নেতৃত্ব দেওয়ার সমস্ত গুণাবলি বিদ্যমান আছে। জাতীয় পার্টিতে আছে এক ঝাক প্রবীণ ও অভিজ্ঞ নেতা। আমরা বাংলাদেশের রাজনীতিতে স্বতন্ত্র স্বত্ত্বা নিয়ে সংগঠিত হচ্ছি। জাতীয় পার্টি আগামী নির্বাচনে লড়বে ক্ষমতায় যাওয়ার জন্য, বিরোধী দল হওয়ার জন্য নয়।

আজ দুপুরে বনানী জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট আশরাফ উদ্দিন রেনু মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।

এসময় পার্টির মহাসচিব আরো বলেন, ৯০ পরবর্তীতে দুটি পর্যায়ক্রমে ক্ষমতায় থেকে জনগণের ভাগ্যন্নোয়নে কোন কাজ করিনি। শুধু লুটপাঠ, দুর্নীতি, দুঃশাসন, কায়েম করেছে। বেকার তৈরির শিক্ষা ব্যবস্থা এখনো চালু আছে। মানুষ এখন হাসপাতালের বারান্দায়, সিড়ি থেকে চিকিৎসা নিচ্ছে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতি লাগামহীন। আমরা শিক্ষা, চিকিৎসা মানুষের নাগালের মধ্যে নিয়ে যাওয়ার বিভিন্ন পরিকল্পনা তৈরি করছি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এইসকল প্রকল্প বাস্তবায়ন হবে। তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টির উপর আস্থা রাখুন। এই মতবিনিময় সভায়, মহাসচিবের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন, কিশোরগঞ্জ সাবেক সদর উপজেলার চেয়ারম্যান ডা. মোঃ আব্দুল হাই, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম জাবেদ, শিক্ষক মুফতি শফিকুল ইসলাম ও মুফতি জুনায়েদ।

এই মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ, মোঃ খলিলুর রহমান খলিল, ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন ভূঁইয়া, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক-সমরেশ মন্ডল মানিক, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুল আলম লিপ্টন, কেন্দ্রীয় সদস্য মোস্তাইন বিল্লাহ, শেখ মোঃ আবু ওহাব, জেলা থেকে আগত রহমত আলী, মোঃ নুরুজ্জামান, হোসেন উদ্দিন হিরা, বাবুল চৌধুরী, মোস্তাক আহমেদ খান, তুষার মোঃ শরীফ, জাহাঙ্গীর আলম।

Development by: webnewsdesign.com