জম্মু-কাশ্মীরে ভারতের সেনাবাহিনীর হাতে চার জঙ্গি নিহত, নিশ্চুপ নেতারা

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ১:০০ অপরাহ্ণ

জম্মু-কাশ্মীরে ভারতের সেনাবাহিনীর হাতে চার জঙ্গি নিহত, নিশ্চুপ নেতারা
apps

জম্মু-কাশ্মীরে আসন্ন জেলা উন্নয়ন পরিষদের ভোটের আগে ভারতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে নিহত হয়েছে পাকিস্তানভিত্তিক জইশ-ই-মুহাম্মদ এর চার সদস্য। নাগরোতা এলাকার কাছে সেনা অভিযানে তারা নিহত হন।

এদিকে এ ঘটনায় জম্মু-কাশ্মীরের মূলধারার কয়েকটি দলের নেতারা এবং ন্যাশনাল কনফারেন্স ও পিডিপি কোনো প্রতিক্রিয়া জানায়নি। এমনকি ন্যাশনাল কনফারেন্সের নেতা ওমর আবদুল্লাহ এবং পিডিপি নেতা মেহবুবা মুফতি এখন পর্যন্ত কোনো টুইট করেননি।

অন্যদিকে সন্ত্রাসীদের সর্বনাশা কর্মকাণ্ড ও ধ্বংসযজ্ঞ রোধে শৃঙ্খলা বাহিনীর সাফল্যের প্রশংসা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদি এক টুইট বার্তায় উল্লেখ করেন, পাকিস্তানভিত্তিক সন্ত্রাসবাদী সংগঠন জইশ-ই-মুহাম্মদের অন্তর্ভুক্ত চার সন্ত্রাসীকে প্রতিরোধ করা এবং তাদের সাথে বিশাল আকারের অস্ত্র ও বিস্ফোরক উপস্থিতি ইঙ্গিত দেয় যে, বড় ধরনের সর্বনাশ ও ধ্বংসযজ্ঞ চালানোর তাদের প্রচেষ্টা আবারও ব্যর্থ হয়েছে।

মোদি আরো উল্লেখ করেন, আবারো জম্মু-কাশ্মীরে তৃণমূল পর্যায়ের গণতান্ত্রিক চর্চাকে কেন্দ্র করে আমাদের সুরক্ষা বাহিনী চূড়ান্ত সাহসী এবং পেশাদারিত্ব দেখিয়েছে। তাদের সতর্কতার জন্য ধন্যবাদ, তারা একটি খারাপ চক্রান্তকে পরাজিত করেছে।

জানা গেছে, গত ১৯ নভেম্বর জম্মু-কাশ্মীরের নাগরোতার বান টোল প্লাজার পাশে অভিযান চালিয়ে জইশ-ই-মুহাম্মদের চার সদস্যকে হত্যা করে ভারতের সেনাবাহিনী। তাদের বিপুল পরিমাণ অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

সূত্র : এএনআই

Development by: webnewsdesign.com