জনগণের ভালবাসা নিয়ে জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাবো: সাজ্জাদুল হাসান

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ৯:০৪ অপরাহ্ণ

জনগণের ভালবাসা নিয়ে জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাবো: সাজ্জাদুল হাসান
apps

প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব বাংলাদেশ বিমান পরিচালনা পর্যদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান বলেন, জনগনের ভালবাসা নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাব এবং আমৃত্যু জনকল্যানে কাজ করে যাব।

রবিবার বিকালে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে পৌর শহরের শহীদ উসমান গনি ময়দানে নবনির্বাচিত মেয়র এডভোকেট লতিফুর রহমান রতনকে দেওয়া গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মন্তব্য করেন।

এসময় সাজ্জাদুল হাসান নবনির্বাচিত পৌরসভার মেয়র এডভোকেট লতিফুর রহমান রতন ও সকল কাউন্সিলরদেরকে অভিনন্দন জানান এবং জননেত্রী শেখ হাসিনার মনোনীত বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে জয়ী করায় পৌরবাসীকে অভিনন্দন জানান, এবং ঐক্যবদ্ধ্য থেকে সকলকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় কাজ করার অঙ্গীকার করেন।

সংবর্ধনায় হাজারো মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লতিফুর রহমান রতনকে ৪র্থ বারের মত মোহনগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে বরন করেন নেন।

এসময় পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, ছাত্র-শিক্ষক, জনতা সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত পৌরসভার মেয়র ও প্রধান অতিথি সাজ্জাদুল হাসানের হাতে ক্রেষ্ট তুলে দেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ইয়াসির আরাফাত রনির সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম রসুল, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান বাবু প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নেত্রকোনার পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক নুর খান মিঠু, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মির্জা আঃগনি, বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মাহবুব, বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলী চৌধুরী হীরা, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম-সহ প্রমুখ।

Development by: webnewsdesign.com