জঙ্গিবাদ ও মাদকমুক্ত জীবন গড়তে শপথ নিলেন হাজারের ও অধিক শিক্ষার্থী

মঙ্গলবার, ১২ জুলাই ২০২২ | ৫:৪২ অপরাহ্ণ

জঙ্গিবাদ ও মাদকমুক্ত জীবন গড়তে শপথ নিলেন হাজারের ও অধিক শিক্ষার্থী
apps

রাজশাহীর বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে ২০২১ সালের এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে এ উপলক্ষে ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫৬৮ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয় সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে।

সংবর্ধনায় আগত জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীরা অনুষ্ঠানের আয়োজক সালেহা ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি’র সাথে সাথে শপথ বাক্য পাঠ করেন। সামনে হাত তুলে এক সাথে সবাই বলেন, মাতৃভূমির স্বাধীনতা সার্বভৌমত্ব ও সংবিধানের প্রতি অনুগত থাকিব। দেশ ও জাতির প্রয়োজনে জীবন উৎসর্গ করিব।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের উন্নত সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ে তুলবো। বাবা-মা ও শিক্ষকদের পরামর্শ সর্বদা মানিয়া চলিব।

জীবনের শেষ দিন পর্যন্ত বাবা-মায়ের প্রতি অনুগত থাকিব। যে কোন দুঃখ কষ্ট পরাজয় ও প্ররোচনায় জঙ্গিবাদ ও মাদক হইতে বিরত থাকিব। জীবনের কোন অবস্থাতেই মাদক স্পর্শ করিব না। মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. হাবিবুর রহমান সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com