জগন্নাথপুরে তথ্য সেবার উদ্যোগে সভা ও চলচ্চিত্র প্রদর্শন

বুধবার, ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:১১ অপরাহ্ণ

জগন্নাথপুরে তথ্য সেবার উদ্যোগে সভা ও চলচ্চিত্র প্রদর্শন
apps

সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে তথ্য সেবার উদ্যোগে আলোচনাসভা ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়েছে। মঙ্গলবার সুনামগঞ্জ তথ্য সেবা অফিস ও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে আলোচনাসভা ও চলচ্চিত্র প্রদর্শন হয়।

সুনামগঞ্জ জেলা তথ্য সেবা কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সহকারি শরীফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা লুফিয়া জান্নাত, সিনিয়র সাংবাদিক আবদুল হাই ও জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমূখ। এ সময় সাংবাদিক আবদুল ওয়াহিদ, আলী হোসেন খান, উপজেলা মহিলা অধিদপ্তর প্রশিক্ষক উনু মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নারী-পুরুষ জনতা উপস্থিত ছিলেন।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয় প্রচার কার্যক্রমের আওতায় একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের দিক তুলে ধরা হয়।

Development by: webnewsdesign.com