ছয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

শুক্রবার, ১৫ জুলাই ২০২২ | ৮:৫৯ অপরাহ্ণ

ছয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ
apps

সিরাজগঞ্জে মাহমুদা খাতুন নামে সাড়ে ছয় বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের দুর্গম চরাঞ্চল মহিষাহাটা এলাকায় পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী, শিশুটিকে ধর্ষণের পর হত্যার পর পুকুরে ফেলা রাখা হয়েছিল। নিহত শিশু মাহমুদা ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

শিশুটির ভাই কবিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে মাহমুদা নিখোঁজ ছিল। পুরোগ্রাম খুঁজেও তাকে পাওয়া যায়নি। শুক্রবার সকালে পুকুরের মধ্যে হাঁটু পানিতে তার মরদেহ দেখতে পেয়ে উদ্ধারের পর সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। তিনি আরো জানান, মাহমুদার দুটি হাতই ভাঙ্গা ও নাক দিয়ে রক্ত আসছে। তাকে কেউ ধর্ষণের পর হত্যা করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, উদ্ধারের পর মরদেহ ময়না তদন্তের হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যা করা হয়েছে তবে ধর্ষণের করা হয়েছে কিনা তা পরীক্ষার পর বলা যাবে। তবে এ ঘটনায় শিশুর দুই স্বজন ও সন্দেহভাজন একজন জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Development by: webnewsdesign.com