ছবি তুলতে বাঁধা দেয়ায় নারীকে কুপিয়ে হত্যা: গ্রেফতার ২

বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | ৪:১০ অপরাহ্ণ

ছবি তুলতে বাঁধা দেয়ায় নারীকে কুপিয়ে হত্যা: গ্রেফতার ২
apps

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বিয়েবাড়িতে ছবি তুলতে বাধা দেয়ায় হামলায় এক নারী নিহতের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে পুলিশ অভিযুক্ত ওই দুই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মো. রাজিব (১৮) ৮নং সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের রফিক উল্যাহর ছেলে এবং মো. মোয়াজ্জেম হোসেন শাওন (২০) শাহ আলমের ছেলে। সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, রাতে পুলিশ অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর সোনাইমুড়ী উপজেলার হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়ির বিয়ের অনুষ্ঠানে কনের গোসলের ছবিসহ মেয়েদের ছবি তুলতে চায় একই বাড়ির মোশারেফ। এতে বাধা দেয়ায় বরপক্ষ কনে নিয়ে যাওয়ার পর রাতে মোশারেফের সঙ্গে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে মোশারেফ ১০-১২ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে কালামের ছেলে মাহফুজুর রহমান (২৬), নূর নাহার (৬০), আবুল কালাম (৪৯), কুলসুম আক্তারসহ (১৯) অন্তত ১০ জনকে কুপিয়ে জখম করে। এদের মধ্যে মাহফুজুর রহমান ও নুর নাহারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরে নুর নাহারের অবস্থার অবনতি ঘটলে তাকে গুরুতর অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়। শনিবার রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

Development by: webnewsdesign.com