চুরির অভিযোগে রূপগঞ্জের যুবককে মাধবদীতে পরিকল্পিতভাবে হত্যা

তথ্য লোপাট

মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১ | ১২:৪২ অপরাহ্ণ

চুরির অভিযোগে রূপগঞ্জের যুবককে মাধবদীতে পরিকল্পিতভাবে হত্যা
apps

ভ্যানের ব্যাটারি চুরির অভিযোগে নরসিংদীর জেলার মাধবদীর আবদুল্লাকান্দি এলাকায় এক যুবককে পরিকল্পিতভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। নিহত যুবক আব্দুল আলীর বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা ভায়েলা গ্রামে। সে ঐ এলাকায় থেকে সুতার কারখানার ডয়ারম্যান হিসাবে কাজ করতো। রবিবার (১০ জানুয়ারি) বিকালে মাধবদী থানা পুলিশ শরীফ মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে। সোমবার (১১ জানুয়ারি) দুপুরে নিহতের স্ত্রী রেহেনা বেগম বাদী হয়ে মাধবদী থানায় ৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। আব্দুল আলী নিহতের খবরে রূপগঞ্জের ভায়েলা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের স্ত্রী রেহেনা বেগম জানান, গত ৫ দিন আগে তার স্বামী আব্দুল আলী কাজের জন্য নরসিংদী জেলার মাধবদী উপজেলার আব্দুল্লাকান্দি এলাকার শরীফ মিয়ার কাছে যান। গত শনিবার রাতে স্থানীয় নেতা নামে পরিচিত এছহাক হোসেন তাকে ফোন দিয়ে তার স্বামীর বিরুদ্ধে ভ্যানের ব্যাটারি চুরির অভিযোগ তুলেন। এসময় ঐ নেতা তার স্বামীকে পুলিশে দেওয়ার জন্য শাসান। এসময় সে তার স্বামীর সঙ্গে কথা বলিয়ে দেওয়ার জন্য ঐ নেতার কাছে অনুরোধ করেন। কিন্তু এছহাক মিয়া কথা বলা যাবে না বলে সাফ জানিয়ে দেন। তবে রাত ১১ টার দিকে ঐ নেতাই তার স্বামীর সঙ্গে কথা বলিয়ে দেন। ঐসময় তার স্বামী কান্নাজড়িতকণ্ঠে তাকে ঘটনাস্থল থেকে ফিরিয়ে আনার জন্য বলেন। এরপর আর রাতে আর কোন কথা হয়নি।

এদিকে, রবিববার দুপুরে নিহতের স্ত্রীসহ আরো কয়েকজন আব্দুল্লাকান্দি এলাকায় পৌঁছে তার স্বামী ঘরের আঁড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পান। ঘটনা ভিন্নখাতে প্রবাহের জন্য নানা তথ্য-উপাত্ত লোপাট করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। বাড়িটি সিসিটিভি দ্বারা নিয়ন্ত্রিত হলেও সিসিটিভির সংযোগের তার কাঁটা ছিলো। গায়েব হয়ে গেছে পিসি। নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটিও পাশের রান্নাঘরে পাওয়া গেছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সোমবার দুপুরে বাদী হয়ে এছহাক হোসেন, আলেক মিয়া, রুবেল মিয়া, খায়ের মিয়া, শরীফ মিয়াসহ ৯ জনের নামে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মাধবদী থানার উপপরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার তদন্ত চলছে। পাশাপাশি এজাহারভূক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Development by: webnewsdesign.com