চুয়াডাঙ্গায় ২ পাচারকারীর কোমরে লুকানো ছিল অর্ধকোটি টাকার স্বর্ণ

মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ২:৩৭ অপরাহ্ণ

চুয়াডাঙ্গায় ২ পাচারকারীর কোমরে লুকানো ছিল অর্ধকোটি টাকার স্বর্ণ
চুয়াডাঙ্গায় ২ পাচারকারীর কোমরে লুকানো ছিল অর্ধকোটি টাকার স্বর্ণ
apps

চুয়াডাঙ্গায় অর্ধকোটি টাকার দুটি স্বর্ণের বারসহ জিয়ারুল ইসলাম (৩০) ও কামাল হোসেন (৪২) নামে দুই চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। তাদের কোমরে এ স্বর্ণ লুকানো ছিল।

সোমবার (২০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জীবননগর উপজেলার ইসলামপুর গ্রাম থেকে দুটি স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়। আটক জিয়ারুল ইসলাম জীবননগরের নতুনপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং কামাল হোসেন একই গ্রামের মৃত সুরাপ মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, ভারতে পাচার করার উদ্দেশে পাচারকারীরা স্বর্ণ নিয়ে ইসলামপুর গ্রামে অবস্থান করছিলেন। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সেখানে অভিযানে যায় পুলিশ। এসময় মোটরসাইকেলে করে দুজনকে সীমান্তের দিকে যেতে দেখে সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিতে তাদের কোমরে দুটি স্বর্ণের বার পাওয়া যায়। এসময় সোনার পাশাপাশি পাচারে ব্যবহৃত তাদের মোটরসাইকেলটিও জব্দ করা হয়। উদ্ধার করা দুটি স্বর্ণের বারের ওজন প্রায় ৫০ ভরি (৫৮২ গ্রাম) যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, আটক চোরাকারকারীদের নামে জীবননগর থানায় মামলা দায়ের করে স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

Development by: webnewsdesign.com