চিকিৎসক শ্রাবণ্যের ভিন্ন এক রুপ

সোমবার, ২৫ এপ্রিল ২০২২ | ১২:৩৭ অপরাহ্ণ

চিকিৎসক শ্রাবণ্যের ভিন্ন এক রুপ
apps

পেশায় চিকিৎসক। এর বাইরে স্টেজ ও টেলিভিশনের নানা ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করেন শ্রাবণ্য তৌহিদা। বছরের বিশেষ বিশেষ উৎসবে এক–দুটি নাটকেও অভিনয় করেন। গত বছর পবিত্র ঈদুল আজহায় ‘প্রিয় ডাকবাক্স’ নামে একটি নাটকে কাজ করেছিলেন।

অনেক দিন পর এই ঈদুল ফিতরের জন্য একটি নাটকে অভিনয় করলেন তিনি। নাম ‘প্রেমিকারা যেমন হয়’। এটি লিখেছেন রুদ্র হক। পরিচালনা করেছেন মাহমুদ দিদার। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে।

শ্রাবণ্য বলেন, ‘বছরে এক-দুটি যে নাটকে কাজ করি, নাটকগুলো দেখে দর্শকেরা অনেক উৎসাহ দেন আমাকে। যেহেতু ঈদের সময় সবাই একটা ফেস্টিভ মুডে থাকেন, সেই উৎসবে নিজের একটু অংশগ্রহণ রাখতেই বছরের বিশেষ দিনে এক-দুটি কাজ করা হয়।

নিয়মিত নয় কেন? জানতে চাইলে এই উপস্থাপিকা বলেন, ‘আমি একজন চিকিৎসক। এর বাইরে যতটুকু সময় পাই, উপস্থাপনার কাজ করি। নাটকে নিয়মিত অভিনয় করার ইচ্ছা থাকলেও সময় হয় না।

এই নাটকে শ্রাবণ্যর বিপরীতে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র। ঈদের অনুষ্ঠানমালায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে নাটকটি।সবের বাইরে আগামী ঈদে অন্য আরেক শ্রাবণ্যকে দেখা যাবে। একটি বেসরকারি টেলিভিশনের জন্য দুটি সিনেমার গানের কোলাজের সঙ্গে নাচবেন তিনি। ২৬ এপ্রিল শুটিং হবে।

শ্রাবণ্য জানালেন, এটি তাঁর জন্য নতুন। তবে ছোটবেলা থেকে অভ্যাসটা ছিল বলে খুব একটা সমস্যা হবে না। তিনি বলেন, ‘বিশেষ অনুরোধের কারণে কাজটি করতে রাজি হয়েছি। ছোটবেলা থেকে নৃত্যের সঙ্গে আমার সখ্য। মাঝে অনেক দিন চর্চা ছিল না। শুটিংয়ের আগে আগে বেশ কয়েক দিন ধরে অনুশীলন করছি। এই ঈদে দর্শকেরাও আমাকে নতুনভাবে দেখবেন। ব্যাপারটা বেশ মজার হবে।

Development by: webnewsdesign.com