চারঘাটে মেয়ের বাড়ী যাওয়া পথে ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রাণ

শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

চারঘাটে মেয়ের বাড়ী যাওয়া পথে ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রাণ
চারঘাটে মেয়ের বাড়ী যাওয়া পথে ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রাণ
apps

চারঘাটে মেয়ের বাড়ী যাওয়া হলো না বাবার, তার আগেই ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রাণ। শুক্রবার (১০ফেব্রুয়ারি) সকাল ৯টায় রান্তা পারাপারের সময় রাজশাহীর বানেশ্বর-চারঘাট মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে পিকনিকের একটি বাস সাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়।

পারিবারিক ও স্থানীয়রা জানায়, উপজেলার ইউসুফপুর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৬৫) শুক্রবার সকালে বেশ কিছু দৈনন্দিন বাজার সদয় করে বাই সাইকেলযোগে আদরের মেয়েকে দেখতে নিজ বাড়ী থেকে বের হন। এসময় চারঘাট-বানেশ্বর মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে পৌছলে বানেশ্বর থেকে চারঘাট অভিমুখের একটি পিকনিকের রকি পরিবহন নামে বাস তোফাজ্জল হেসেনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাথা থেতলে মারা যান। এসময় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে । পরে থানা পুলিশ খবর পেয়ে ঘাতক বাসটি থানায় নিয়ে যায়, রকি পরিবহন ঢাকা মেট্রো-ব, ১১-৮৫৯৮।

আদরের মেয়েকে দেখতে বাজার সদয় করে নিজ বাড়ী থেকে বাই সাইকেল যোগে মেয়ের বাড়ী পৌছার আগেই ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রাণ। এভাবেই কান্নায় বার বার ভেঙ্গে পড়ছিলেন নিহত তোফাজ্জল হোসেন (৬৫) এর এক মাত্র পুত্র সন্তান শাহাদত হোসেন লিটন।

ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রিন্টু বলেন, তোফাজ্জল হোসেনের এক ছেলে এবং এক মেয়ে। আদরের মেয়েটির বিয়ে হয়েছে উপজেলার শলুয়া ইউনিয়নের জাফরপুর গ্রামে। মেয়ের বাড়ীর মাত্র ১ কিলোমিটার দুরেই ঘাতক বাসটি বাবার প্রাণ কেড়ে নেয়ার ঘটনায় পুরো এলাকায় এখন শোকের ছায়া নেমে এসেছে।

রাজশাহী জেলার চারঘাট মডেল থানার ওসি মাহবুবুল আলম বলেন, সংবাদ পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পৌছে এবং ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসে। তবে চালক পালিয়ে যায়। এ রির্পোট লিখা পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

Development by: webnewsdesign.com