চাটখিলিতে ২০ টাকার জন্য চালককে হত্যা

অটোরিকশা ছিনতাই

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ১২:০৩ অপরাহ্ণ

চাটখিলিতে ২০ টাকার জন্য চালককে হত্যা
apps

নোয়াখালীর চাটখিলে ২০ টাকার জন্য নুর আমিন নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে হত্যা মামলার আসামিকে গ্রেফতা্র করেছে পুলিশ। সোমবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে কবিরহাট উপজেলার ভুইয়ার হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ওই যুবকের নাম মাহবুব। সে দীর্ঘদিন ধরে ফেনিতে বসবাস করলেও ভুইয়ার হাটে এক বন্ধুর বাসায় আসা যাওয়া করতো মাঝে মাঝে। নিহত নুর আমিন চাটখিল পৌরসভার ছয়ানী টবগা গ্রামের বাসিন্দা।

দীর্ঘ দিন থেকে ফেনিতে বসবাস করে আসছে। ভূইয়ার হাটে তার এক বন্ধুর বাসায় সে মাঝে মাঝে আসা যাওয়া করতো।

এ বিষয়ে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় চাটখিল উপজেলা গেইটের সামনে থেকে নুর আমিনের রিকশা ভাড়া নিয়ে নাজির কাচারি বাজার যায় মাহবুব। পরে ৮০ টাকা ভাড়ার স্থলে ২০ টাকা বাড়িয়ে ১০০ টাকা দেওয়ার কথা বলে ছোবহানপুর বাজারে নিয়ে যাওয়ার জন্য তাড়া দেয় সে। কিন্তু তখন ১২০ টাকা চেয়ে বেঁকে বসে নুর আমিন।

এ ন্নিয়ে উভয়ের মাঝে চলে তর্ক। এক পর্যায়ে ধর্মপুর নামক এলাকায় গেলে বিরান এলাকা পেয়ে নুর আমিনকে রিকশা থেকে নামিয়ে একের পর এক ঘুষি মারতে থাকে। বেদম মারে এক সময় জ্ঞান হারায় নুর আমিন। পরে একটি সুপারি গাছের সাথে গলায় গামছা বেঁধে রেখে নুর আমিনের মৃত্যু নিশ্চিত করে মাহবুব। একই সাথা তার অটোরিকশাটি নিয়ে চন্দ্রগঞ্জ হয়ে কবিরহাটের দিকে চলে যায়।

মাহবুব স্বীকারোক্তি দেওয়ার পর অভিযানে নামে পুলিশ। পরে ভুইয়ার হাট থেকেই গ্রেফতার করা হয় অটোরিকশাটি। মঙ্গলবার সকালে (২৯ ডিসেম্বর) মাহবুবকে আদালতে হাজির করলে সে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

Development by: webnewsdesign.com