চাঁপাইনবাবগঞ্জ যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার-৪ 

মঙ্গলবার, ১২ জুলাই ২০২২ | ৮:৩৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার-৪ 
apps

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ শহরের আরামবাগ মহল্লায় নয়ন আলী (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় মূল আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নয়ন আলী হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার এক নম্বর কলোনির লিয়াকত আলীর ছেলে।

ঘটনাটি ঘটেছে ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের আরামবাগ এলাকায়। এ ঘটনায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মূল আসামি মোহাম্মদ আলীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে গ্রেফতারকৃতদের নিয়ে অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

জানা গেছে, জেলা শহরের আরামবাগ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নয়ন আলী ও তার বন্ধু মোহাম্মদ আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঈদের দিন (রবিবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নয়ন আলীকে আরামবাগ এলাকায় পেয়ে মোহাম্মদ আলীসহ কয়েকজন সন্ত্রাসী নয়নকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
পরে স্থানীয়রা নয়নকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যায় সে। এ ঘটনায় রাতেই নিহত নয়নের পিতা লিয়াকত আলী মোহাম্মদ আলী, তার ভাই আজমসহ ৮ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, নয়ন হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে এবং অভিযান শেষ হলে বিস্তারিত জানানো হবে।

Development by: webnewsdesign.com