চাঁপাইনবাবগঞ্জ পুলিশ পরিচয়ে তল্লাশির সময় হামলা, আটক ২

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৫৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ পরিচয়ে তল্লাশির সময় হামলা, আটক ২
apps

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাসস্ট্যান্ডে বিদেশগামী এক যাত্রীর ব্যাগ পুলিশ পরিচয়ে তল্লাশিতে বাধা দেওয়ায় ভুক্তভোগীকে মারধর করেছে তিন যুবক। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দুইজনকে আটক করে।আহত ভুক্তভোগীর নাম শহিদুল ইসলাম। এ ঘটনায় ভুক্তভোগীর মামা কাজল ইসলাম বাদী হয়ে রাতে মামলা করেন।আটকেরা হলেন-দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের মহাসিন আলীর ছেলে বারিউল ইসলাম বাহাদুর (৩১) ও শিবগঞ্জ পৌর এলাকার চতুরপুর নতুনপাড়া গ্রামের আ. মজিদের ছেলে মাসুদ রানা(৩০)।

তবে এ ঘটনায় পলাতক রয়েছেন পৌর এলাকার কারবালা মোড়ের মৃত আ. রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩০)। মামলার বাদী কাজল জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সৌদি আরব যাবার উদ্দেশে শ্যামলী পরিবহনে ঢাকা যাচ্ছিলেন শহিদুল ইসলাম। এ সময় বাসস্ট্যান্ড এলাকায় বারিউল, মাসুদ ও আজাদ নিজেদের শিবগঞ্জ থানা পুলিশের সদস্য দাবী করে ব্যাগ তল্লাশি করে। এ সময় স্থানীয়রা প্রতিবাদ করলে শহিদুল ব্যাগ তল্লাশিতে আপত্তি জানায়। আহত শহিদুলকে মারধর করা হয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বারিউল ও মাসুদকে আটক করলেও কালাম পালিয়ে যান।

পরে তিনি বাদী হয়ে তিনজনকে আসামি করে শিবগঞ্জ থানায় মামলা করেন।এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার দুই আসামি গ্রেফতার ও একজন পলাতক রয়েছেন। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে

Development by: webnewsdesign.com