চলাঞ্চলের আধিপত্য বিস্তার নিতে বাঘায় প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা

বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ৪:৩৫ অপরাহ্ণ

চলাঞ্চলের আধিপত্য বিস্তার নিতে বাঘায় প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা
apps

রাজশাহীর বাঘায় প্রকাশ্যে এক যুবককে গুলি ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও একজনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। বুধবার রাত সাড়ে নয়টার সময় বাঘা উপজেলার চরাঞ্চল এলাকার চৌমাদিয়া বাজারে এ ঘটনাটি ঘটে ।

নিহত ওই যুবকের নাম ইব্রাহিম (৩০)। সে ওই এলাকার হাজি দেওয়ানের ছেলে।
ঘটনার পর মোশাররফ হোসেন (৩৭) নামের আরেকজনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। চলাঞ্চলের আধিপত্য বিস্তার কেন্দ্র করে কথিত ‘রশিদ বাহিনী’র লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ ও নিহতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রাজশাহীর বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বারী জানান, চৌমাদিয়া চরাঞ্চলের আধিপত্য নিয়ে বেশ কিছুদিন থেকে রশিদ ও জিয়া বাহিনীর মধ্যে উত্তেজনা চলছিল। বুধবার রাতে চৌমাদিয়া গ্রামের রেজ্জাকের বাডরি পাশে বসে ছিল জিয়া বাহিনীর সদস্য ইব্রাহীম ও মোশারফ। সেখানে রশিদ বাহিনীর লোকজন তাদের উপর হামলা করে। এ সময় ইব্রাহীমকে প্রথমে কুপিয়ে ও গুলি করে তাকে জখম করে। পরে তারা মোশারফকে তুলে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, রাত সোয়া ১১টার দিকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: সোলাইমান জানান, হাসপাতালে পৌঁছার অনেক আগেই তার মৃত্যু হযেেছ। তার শরীরে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

Development by: webnewsdesign.com