চমক অভিনেত্রীর,নুসরতের পর এবার জিতের ‘বাজি’ মিমি!

শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | ৮:২৯ অপরাহ্ণ

চমক অভিনেত্রীর,নুসরতের পর এবার জিতের ‘বাজি’ মিমি!
apps

‘ড্রাকুলা স্যর’-এর পর নতুন চমক নিয়ে আসছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। জুটি বাঁধছেন জিতের সঙ্গে। তবে চমক হল, সাংসদ হওয়ার পর এই প্রথম পুরোদস্তুর বাণিজ্যিক ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। প্রসঙ্গত, মিমির সতীর্থ তৃণমূলের আরেক সাংসদ নুসরত জাহানও জিতের সঙ্গে জুটি বেঁধে বড়পর্দায় প্রত্যাবর্তন ঘটিয়েছিলেন। ‘অসুর’-এর পর জিৎও নতুন ছবি ‘বাজি’র কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। যে ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

 

‘বাজি’র সুবাদেই এই প্রথম দেখা যাবে জিৎ এবং মিমি জুটিকে। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। সেইজন্যই প্রযোজক অভিনেতা জিৎ আপাতত সিনেম্যাটোগ্রাফারকে নিয়ে লন্ডনে রয়েছেন। সূত্রের খবর, কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হবে সেখানে।ছবির গল্পটা কীরকম? ‘বাজি’র গল্প দু’টি পরিবারের প্রতিশোধ নিয়েই আবর্তিত হয়েছে। শোনা যাচ্ছে, সংসদে বাজেট অধিবেশন শেষ হলেই জিতের ছবিতে শুটিং শুরু করবেন মিমি। সব ঠিক থাকলে ১৩ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু। মিমি-জিৎ ছাড়া আর কে থাকছেন ছবিতে? জানা গিয়েছে, লন্ডন থেকে ফিরেই নাকি অংশুমান ‘বাজি’র কাস্টিং চূড়ান্ত করবেন। ‘বাজি’র আসল গল্প এক দক্ষিণী ছবির অনুকরণে লেখা হয়েছে। রিমেক অবশ্য বলা চলে না। কারণ, মিমি-জিতের ‘বাজি’র জন্য নতুন করে চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক।

 

 

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর পরিচালক দেবালয় ভট্টাচার্য নতুন ছবি ‘ড্রাকুলা স্যর’-এর মাধ্যমেই বড়পর্দায় মিমির প্রত্যাবর্তন ঘটতে চলেছে। আপাতত পুরোদস্তুর শুটিংয়ে ব্যস্ত তৃণমূলের তারকা সাংসদ। রাজনীতির পাশাপাশি এবার তিনি শুটিং ফ্লোরেও দাপিয়ে বেড়াচ্ছেন। পর পর বেশ কয়েকটি বড় বাজেটের টলিউড ছবির অফার রয়েছে মিমির হাতে। ‘ড্রাকুলা স্যর’-এ অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধার পর এবার তাঁকে দেখা যাবে জিতের বিপরীতে।
অন্যদিকে, পাভেল পরিচালিত ‘অসুর’-এর ইমেজ ঝেড়ে ছেড়ে ফের পুরোদস্তুর কমার্শিয়াল মোড়কে দেখা যাবে জিৎকে। বক্সঅফিসে ‘অসুর’-এর সেরকম সাফল্য না আসাতেই হয়তো ‘বাজি’র মতো ছবি বেছে নিয়েছেন জিৎ।

Development by: webnewsdesign.com