চট্টগ্রামে অজ্ঞাত পুরুষের লাশের পরিচয় মিলেছে: পরিবারের দাবি হৃদরোগী

রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামে অজ্ঞাত পুরুষের লাশের পরিচয় মিলেছে: পরিবারের দাবি হৃদরোগী
apps

চট্টগ্রাম নগরের টাইগারপাস এলাকার পাহাড়ের নিচ থেকে অজ্ঞাতপরিচয় হিসেবে যে পুরুষের লাশ উদ্ধার করা হয়েছিল কয়েক ঘন্টার ব্যবধানে তার পরিচয় পাওয়া গেছে।

নিহত অনুমানিক ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম আবু হানিফ। গ্রামের বাড়ি নোয়াখালী জেলার কবিরহাটে। তার দুই মেয়ে ও এক ছেলে। তারা গ্রামের বাড়িতেই থাকেন। আবু হানিফ থাকতেন নগরের ব্যটারিগলি রবি দাশ পাড়ার মুচি কলোনিতে। সেখানকার কবির সওদাগর নামে এক ব্যক্তির হোটেলে কাজ করতেন হানিফ।

রবিবার (১৫ নভেম্বর) দুপুরে টাইগারপাস সংলগ্ন বাটালি হিল-সিটি করপোরেশন সড়কের পাহাড়ের নিচ থেকে হানিফের লাশ উদ্ধার করা হয়। তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পায়নি পুলিশ। খুলশী থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান বলেন, পরিবার দাবি করছে আবু হানিফ হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগে কয়েকবার তিনি স্ট্রোকও করেছিলেন। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে চান। কিন্তু এক্ষেত্রে বিপত্তি আছে।

তিনি বলেন, হানিফের স্ত্রী আলো বেগমের দাবি, তার স্বামী আবু হানিফকে কেউ খুন করেনি। কিন্তু তার লাশ যেখানে পাওয়া গেছে, তিনি (হানিফ) যে খুনের শিকার হননি- এ কথা নিশ্চিত করে কেউ বলতে পারবেন না।

ওসি বলেন, আবু হানিফ হৃদরোগী হলেও কেউ তাকে হত্যার উদ্দেশ্যে পাহাড়ে নিয়ে গেছে কিনা, নাকি তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে পাহাড়ের পাদদেশে গিয়েছিলেন- এসব বিষয় পরিস্কার হতে হলে ময়নাতদন্ত করতেই হবে।

ময়নাতদন্তের জন্য হানিফের মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান খুলশী থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান।

Development by: webnewsdesign.com