ঘোড়াঘাটে গৃহবধূ হত্যা মামলা ধামা-চাপা দেওয়ার চেষ্টা করায় এলাকাবাসীর মানববন্ধন

শনিবার, ০২ জুলাই ২০২২ | ১:১০ অপরাহ্ণ

ঘোড়াঘাটে গৃহবধূ হত্যা মামলা ধামা-চাপা দেওয়ার চেষ্টা করায় এলাকাবাসীর মানববন্ধন
apps

দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূ রুমানা হত্যা মামলা ধামা-চাপা দেওয়ার চেষ্টা: থানায় অপমৃত্যু মামলা দায়ের করায় দিনাজপুর টু বগুড়া মহাসড়ক অবরোধ করে বিচারের দাবীতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন করেছে এলাকাবাসী।শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ১০ টায় উপজেলার হাটপাড়া গ্রামের সামনে গৃহবধু হত্যা মামলা দায়েরের দাবীতে মহাসড়ক অবরোধ করে ঘন্টা ব্যাপী মানব বন্ধন করেন স্থানীয়রা। ওই মানব বন্ধনে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবিরের অপসরনের দাবীও জানান।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার তোশাই গ্রামের রনি মিয়ার স্ত্রী মোছাঃ রুমানা আক্তারকে স্বামীসহ তার স্বজনরা হত্যা করে, লাশ শয়ন ঘরের তীরের সাথে ঝুলিয়ে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। পরে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম এ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

উল্লেখ্য গত ৬- মাস পূর্বে ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া গ্রামের আশরাফুলের মেয়ে রুমানা আক্তারের সাথে একই উপজেলার তোশাই গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে রনি মিয়ার বিয়ে হয়। বিয়ের মেহেদীর রং মুছতে না মুছতেই যৌতুকের বলি হয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূ রুমানাকে হত্যা করে লাশ শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

Development by: webnewsdesign.com