ঘুমন্ত মা-বাবার কোল থেকে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার: বাবাসহ আটক ৩

বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ

ঘুমন্ত মা-বাবার কোল থেকে চুরি যাওয়া শিশুর লাশ উদ্ধার: বাবাসহ আটক ৩
apps

বাগেহাটের মোরেলগঞ্জ উপজেলায় ঘুমন্ত মা-বাবার কোল থেকে ১৭ দিনের শিশু কন্যা চুরির ঘটনার তিন দিন পর শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নিজ বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু সানজিদার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সন্ধায় পুলিশ শিশুর বাবাসহ ৩ জনকে আটক করেছে ।

রোববার গভীর রাতে মৎস্যজীবি সুজন খান ও শান্তা আকতার দম্পতির ১৭ দিনের মেয়ে সানজিদা আক্তার চুরি হয়।  ঘটনার দিন রোববার রাত ১১টার দিকে মোলেগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামের মৎস্যজীবি সুজন খান ও তার স্ত্রী শান্তা আক্তার তাদের ১৭ দিন বয়সী শিশু মেয়ে সানজিদাকে তাদের দু’জনের মাঝখানে শুইয়ে রেখে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ২ টার দিকে তাদের ঘুম ভাঙ্গলে দেখেন তাদের শিশু মেয়ে বিছানায় নেই। তার বালিশটি খাটের নীচে পড়ে আছে এবং ঘরের দরজাগুলো খোলা। একমাত্র নবজাতক সন্তানকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েন শিশুটির বাবা জেলে সুজন খান ও মা শান্তা আক্তার।

এ ঘটনায়সোমবার রাতে চুরি হয়ে যাওয়া শিশু সানজিদার দাদা মো. আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। প্রতিবেশীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের কারনে ১৭ দিনের শিশু সানজিদা চুরি হয়ে থাকতে পারে বলে শিশুটির বাবা সুজন খান দাবি করেছেন।

শিশু সানজিদাকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও পিবিআই এর পৃথক দ’ুটি টিম মাঠে কাজ করে। বুধবার ফজরের পরে স্থানীয়রা বাড়ির পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। শিশুটি অপহরন ও হত্যা বিষয়টি রহস্যজনক বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে।

এ দিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুধবার সন্ধায় শিশুর বাবা সুজন খান(২৮), চাচা রিপন খান(২৫) ও ফুফা হাসিব খানকে আটক করে পুলিশ।

থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসাপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং এঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Development by: webnewsdesign.com