গ্রেফতার ঠেকাতে ইমরান খানের বাড়ির সামনে সমর্থকরা

শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৪৬ অপরাহ্ণ

গ্রেফতার ঠেকাতে ইমরান খানের বাড়ির সামনে সমর্থকরা
গ্রেফতার ঠেকাতে ইমরান খানের বাড়ির সামনে সমর্থকরা
apps

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরান খানের গ্রেফতার ঠেকাতে তার বাড়ির সামনে হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। পাকিস্তানের নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ মামলায় ইমরান খান তার অর্র্ন্তবতীকালীন জামিনের মেয়াদ বাড়াতে লাহোর হাইকোর্টে আবেদন করেছিলেন। গত বৃস্পতিবার আদালত সে আবেদন খারিজ করে দেয়।

আবেদন খারিজ হয়ে যাওয়ার পর তার সমর্থদের মধ্যে উৎকণ্ঠা তৈরি হয়। তারা আশঙ্কা করেন, পিটিআই নেতাকে পুলিশ গ্রেফতার করতে পারে। গ্রেফতার ঠেকাতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই নারী-শিশুসহ পিটিআই সমর্থকরা জামান পার্কে ইমরানের বাড়ির সামনে জড়ো হয়েছেন। এএফপি।

এদিকে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ও দলের চেয়ারম্যান ইমরান খান বলেন, আগামী বুধবার থেকে তারা ‘জেলে ভরো’ (স্বেচ্ছায় কারাবরণ) আন্দোলন শুরু করতে যাচ্ছেন। লাহোর থেকে এ আন্দোলন শুরু হবে।

গতকাল শুক্রবার জামান পার্কে নিজ বাসভবনের সামনে জড়ো হওয়া সমর্থকদের উদ্দেশ্যে দেওয়া ভাষণে এ ঘোষণা দেন তিনি।

এ সময় ইমরান খান এক ভিডিও বার্তার মাধ্যমে তার নেতাকর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন। সেখানে তিনি পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) নেতৃত্বাধীন সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে ইমরান বলেন, ‘আমরা জেল ভরে ফেলব, তারা লুকানোর জন্য জায়গা খুঁজে পাবে না।’

Development by: webnewsdesign.com