গ্রীন বাংলা মডেল স্কুল এন্ড কলেজ কতৃর্ক আয়োজিত মধুমাসের ফল উৎসব ২০২২

বৃহস্পতিবার, ০৯ জুন ২০২২ | ৪:৫৪ অপরাহ্ণ

গ্রীন বাংলা মডেল স্কুল এন্ড কলেজ কতৃর্ক আয়োজিত মধুমাসের ফল উৎসব ২০২২
apps

ব্রাহ্মণবাড়িয়া জেলার, নবীনগর উপজেলার, ছলিমগঞ্জ ইউনিয়ন, কাদৈর গ্রামে নির্মিত হয়েছে একটি আধুনিক মনোরম পরিবেশে গ্রীন বাংলা মডেল স্কুল এন্ড কলেজ ও গ্রীন বাংলা ইসলামিক মডেল মাদ্রাসা। ০৯/০৬/২২ রোজ বৃহস্পতিবার গ্রীন বাংলা স্কুল এন্ড কলেজ নবীনগর উপজেলার মধ্যে একটি সৃজনশীলতা প্রকাশ ঘটিয়েছে তা হলো মধুমাসে ফল উৎসব।

উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ইউপি সদস্য মোহাম্মদ আবু মুছা, সাংবাদিকঃ আনোয়ার হোসেন দৈনিক আলোকিত প্রতিদিন জেলা প্রতিনিধি ও নবীনগর উপজেলা প্রতিনিধি দ্যা বাংলাদেশ টুডে ও দৈনিক বাংলাদেশ মিডিয়া, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক নবীনগর উপজেলা প্রেসক্লাব, প্রকাশক ও সম্পাদক ব্রাহ্মণবাড়িয়ার কথা। মোহাম্মদ আলি আহাদ,সহ অসংখ্য গুণিজন উপস্থিত ছিলেন।

গ্রীন বাংলা এডুকেশন গ্রুপ কর্তৃক পরিচালিত গ্রীন বাংলা মডেল স্কুল অ্যান্ড কলেজ ২০১৯ সালে কাদৈর গ্রামে প্রতিষ্ঠিত হয়। কাদৈর মিয়াবাড়ি সংলগ্ন মনোরম পরিবেশে গড়ে উঠা এ প্রতিষ্ঠানটিতে বর্তমানে ভাইস প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পালন করছেন মুহাম্মদ রেজাউর রহমান। তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতিতে স্নাতক ডিগ্রি অর্জন করেন জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে। ১৯৯৪ সালে হিফজ শেষ করার পর ২০০৬ সালে দাওরায়ে হাদীস সমাপ্ত করেন।

বহু গুণের অধিকারী রেজাউর রহমান সাহেব একজন লেখকও বটে। রেজা হাসান ছদ্মনামে তিনি বেশ কয়েকটি দৈনিকে লিখেছেন। ইসলাম লেখকদের জাতীয় সংগঠন ‘বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম’ এর তিনি কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক।
বর্তমানে এ প্রতিষ্ঠানে প্রধান শিক্ষিকার দায়িত্ব পালন করছেন জনাবা উম্মে হাবিবা। সিনিয়র শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন জনাবা লিজা আক্তার, জনাবা মমতাজ বেগম ও শ্রীমতি রিতা রানী শীল। শিক্ষিকাদের মধ্যে আরো রয়েছেন জনাবা শিরিন আক্তার ও জনাবা জেরিন হাসান।

Development by: webnewsdesign.com