গোপালগঞ্জে বা‌সচাপায় প্রেমিকা নিহত, মরদেহ ফেলে পালালেন প্রেমিক

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ১১:৫২ পূর্বাহ্ণ

গোপালগঞ্জে বা‌সচাপায় প্রেমিকা নিহত, মরদেহ ফেলে পালালেন প্রেমিক
apps

গোপালগঞ্জ সদর উপ‌জেলার চরপাথালিয়া এলাকায় বাসের চাপায় আফসা খানম (১৪) নামে মোটরসাইকেল আরোহী এক কিশোরী নিহত হ‌য়ে‌ছে। এ সময় মরদেহ‌ ফে‌লে রে‌খে পা‌লি‌য়ে গেছে তার সঙ্গে থাকা যুবক।

সোমবার (২২ মার্চ) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়‌কের দোলা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফসা খানম (১৪) টু‌ঙ্গিপাড়া উপ‌জেলার পাকুর‌তিয়া গ্রা‌মের খা‌য়ের শে‌খের মে‌য়ে এবং বাঁশবা‌ড়িয়া হাইস্কু‌লের ৮ম শ্রেণির ছাত্রী। সে গোপালগঞ্জ জেলা শহ‌রের মৌলভীপাড়া এলাকায় বো‌নের বাসায় থাক‌তো।

স্থানীয় সূ‌ত্রে জানা‌ গে‌ছে, আফসা তার প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়েছিল। পথে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে মোটরসাই‌কেল‌টিকে ধাক্কা দি‌লে ছিট‌কে রাস্তায় পড়ে যায় আরোহী স্কুলছাত্রী আফসা খানম। এতে ঘটনাস্থ‌লেই তার মৃত্যু হয়। এসময় মোটরসাইকেল চালক প্রে‌মিক তা‌কে মৃত অবস্থায় ফেলে রেখেই পালিয়ে যায়।

খবর পে‌য়ে পুলিশ এবং স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার ক‌রে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হয়।

গোপালগ‌ঞ্জের ভা‌টিয়াপাড়া হাইও‌য়ে থানার উপ পরিদর্শক (এসআই) ম‌নির আহ‌মেদ ব‌লে‌ছেন, ঘটনাস্থল থে‌কে তারা মরদেহ উদ্ধার ক‌রে‌ছেন। মে‌য়ে‌টি কার সঙ্গে মোটরসাই‌কে‌লে ঘুর‌তে বে‌রি‌য়েছি‌লো তা এখনও জানা যায়‌নি। ত‌বে বিষয়‌টি খতিয়ে দেখা হ‌চ্ছে।

তি‌নি আরো জানান, ঘাতক বাস‌টি পা‌লি‌য়ে যাওয়ায় কেউকে আটক করা সম্ভব হয়‌নি।

Development by: webnewsdesign.com