গোপন কথা ফাঁস করলেন অপু বিশ্বাস

বুধবার, ১৭ মে ২০২৩ | ৬:১১ অপরাহ্ণ

গোপন কথা ফাঁস করলেন অপু বিশ্বাস
apps

গেল ক’দিন ধরে শোবিজে শাকিব খান, অপু বিশ্বার আর শবনম বুবলীকে নিয়েই বেশি কথা হচ্ছে। কাজের থেকে বেশি তাদের ব্যক্তিজীবন নিয়েই হচ্ছে আলোচনা-সমালোচনা। এবার শাকিব-অপু আবার আলোচনায় আসলেন তাদের ‘কানের দুল’ নিয়ে! অপু বললেন, ফেলে আসা গোপন কথা।

সম্প্রতি অপু এক সাক্ষাৎকারে জানান, তার কানের দুল নিয়ে পরতেন শাকিব কিন্তু পরে তা আর ফেরত দিতেন না। বিষয়টি উঠে আসে যখন অপুকে প্রশ্ন করা হয়- প্রথম ঈদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন তারা। যদিও প্রথমে প্রশ্নটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এই চিত্রনায়িকা।

পরে লাজুক হাসিতে অপু বলেন, ‘সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না।’

তিনি আরও বলেন, ‘আমার কানে অনেকগুলো ফুটো করা। আমি ছোট ছোট কানের দুল পরি। অন্যদিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন যে কত আমার কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেওয়া যাবে না।’

এদিকে, ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর তাদের একমাত্র সন্তানের খবরটি প্রকাশ্যে আসলেই বাঁধে বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনো যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। কিছু দিন আগেও নাকি নায়কের জন্মদিনে রান্না করে পাঠিয়েছিলেন অপু।

Development by: webnewsdesign.com