গৃহকর্মী শিশুর ওপর নিযার্তন

বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩ | ১:০০ অপরাহ্ণ

গৃহকর্মী শিশুর ওপর নিযার্তন
গৃহকর্মী শিশুর ওপর নিযার্তন
apps

গৃহকর্মী সুমাইয়া আক্তারকে (১২) মারধর করে গায়ে গরম পানি দিয়ে ঝলছে দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহেরের স্ত্রী তাহমিনা তুহিন। মেয়েটি দোতলা থেকে লাফিয়ে পড়ে আত্মরক্ষা করে বলে জানা গেছে।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় ৭ টায় কুমিল্লা নগরীর ধর্মপুর ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এস আর টি প্যালেস বাসায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ দগ্ধ ওই গৃহপরিচারিকাকে উদ্ধার করে। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়। সুমাইয়ার বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে।

সুমাইয়া জানায়, আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা ও আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে ফাহমিদা তাহের তিমু জালি বেত দিয়ে মারধর করে এবং গরম পানি ঢালে। গত সোমবারও গরম পানি ঢেলে পা ঝলসে দেয়। আজও (মঙ্গলবার) মারের পর গরম পানি ঢালতে চাইলে দোতলা থেকে লাফিয়ে পড়ে সে। পাশের মেয়েদের হোস্টেলে গিয়ে আশ্রয় নেয়।

হোস্টেলের এক মেয়ে বলেন, আমরা উপরে চিৎকার শুনি। পরে দেখি ছোট একটি মেয়ে আমাদের রুমে প্রবেশ করে আশ্রয় চায়। তার পা ঝলসে যাওয়া। পরে আমরা পুলিশকে জানাই।

ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আবু তাহের বলেন, মেয়েটি আমাদের আত্মীয়ের মধ্যে। মেয়ের শ্বশুর বাড়ি দেবিদ্বারে তার বাড়ি। আমি ও আমার স্ত্রী খুব অসুস্থ। কিছুদিন আগেও আইসিইউতে ছিলাম। আমি বাইরে ছিলাম। আমার স্ত্রী জানিয়েছেন তাকে মারধর করেননি। সে পা পিছলে পড়ে যেয়ে পায়ে একটু গরম পানি পড়েছে। পাশের হোস্টেলের একটি মেয়ে বিষয়টিকে বড় করেছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, মেয়েটির পা ঝলসে গেছে। বিষয়টি আমরা তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

Development by: webnewsdesign.com