গাজীপুর থেকে ৬০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | ৪:১৭ অপরাহ্ণ

গাজীপুর থেকে ৬০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

গাজীপুর টঙ্গী এলাকা থেকে ১৬ লক্ষ টাকা দামের ৬০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২’র সদস্যরা। গত রবিবার (৩১ জানুয়ারী) রাতে একটি প্রাইভেট কার থেকে গাঁজা পচারের সময় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, মো: আশিকুর রহমান (৪২) ও মো: জাবের (২২)।

র‌্যাব জানায়, রবিবার রাত ১০ টার র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সীমান্তবর্তী এলাকা হতে ১টি প্রাইভেটকার যোগে বিপুল পরিমান গাঁজা নিয়ে গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকার আশেপাশে সুবিধাজনক স্থানে হস্তান্তরের জন্য আসছে। গোপনে এমন সংবাদ পেয়ে র‌্যাব-২ এর আভিযানিক দল অনুমানিক রাত সোয়া ১২ টায় গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা স্টেশন রোডস্থ মাছিমপুর এলাকায় ওৎ পেতে থাকে। রাত পৌনে ১ টার দিকে প্রাইভেটকারটি উক্ত স্থানে পৌঁছালে গাড়িটি সন্দেহ হলে থামার জন্য সংকেত দিলে র‌্যাবের উপস্থিত টের পেয়ে গাড়ি থামিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী মোঃ আশিকুর রহমান ও মোঃ জাবেরকে গ্রেফতার করে। এ সময় তাদের বহনকৃত প্রাইভেটকার তল্লাশি করে ৩টি বস্তার ভেতর হতে পলিথিনে মোড়ানো ৬০ কেজি নিষিদ্ধ গাঁজা উদ্ধার ও জব্দ করে। উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য প্রায় ১৬ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা জানায়, দীর্ঘ দিন যাবৎ তারা অবৈধভাবে বাংলাদেশে আসা গাঁজা (মাদক) ক্রয় করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট চড়াদামে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামীরা আরো জানায়, তারা ইতি পূর্বে প্রাইভেটকার যোগে কয়েকটি মাদকের চালান ঢাকা ও গাজীপুরে মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তর করেছে। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব-২’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন।

বাংলাদেশ মিডিয়া/০১-এসআরসি

Development by: webnewsdesign.com