গাজীপুরে কৌশলে বাসায় ঢুকে চুরি করতেন তারা

রবিবার, ২৮ মে ২০২৩ | ৯:৫০ অপরাহ্ণ

গাজীপুরে কৌশলে বাসায় ঢুকে চুরি করতেন তারা
গাজীপুরে কৌশলে বাসায় ঢুকে চুরি করতেন তারা
apps

গাজীপুরের টঙ্গীতে নয় নারীসহ চোরচক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। কখনো কাজের বুয়া, কখনো সাহায্যপ্রার্থী হয়ে বাসায় ঢুকে চুরি করতেন তারা। শনিবার রাতে টঙ্গীর ব্যাংক মাঠবস্তি ও নতুনবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-সুমাইয়া আক্তার বৃষ্টি (১৮), শিউলী (৩৫), শাবানা আক্তার রিমু (২২), আছমা বেগম (৩৫), নাছিমা আক্তার (৩২), আমেনা খাতুন (২১), কোহিনুর বেগম (৩৫), নাজমা বেগম (৪০), আকলিমা (৩২) ও চোরচক্রের হোতা শ্যামল পোদ্দার (৪৭)।

শ্যামলের নেতৃত্বে ও দিকনির্দেশনায় ওই নারীরা অভিনব কায়দায় বিভিন্ন বাসাবাড়িতে চুরি করে আসছিল।রোববার দুপুরে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, শনিবার রাতে টঙ্গীর নতুনবাজার ও ব্যাংক মাঠবস্তি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা টঙ্গীর বিভিন্ন এলাকায় কখনো কাজের বুয়া সেজে এবং কখনো আত্মীয়-স্বজনের অসুস্থতার জন্য সাহায্যের কথা বলে বাসায় যেতেন। পরে সুযোগ বুঝে চক্রের সদস্যদের নিয়ে চুরি করে কৌশলে সটকে পড়তেন। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং রাতে অভিযান চালিয়ে চোরচক্রের মূল হোতাসহ নয় নারী চোরকে গ্রেফতার করে।

এ সময় তাদের হেফাজত থেকে ১৩টি মোবাইল ফোন, একটি প্লাস, একটি চাবির ছরা, এক ভরি ওজনের স্বর্ণালংকার জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে টঙ্গীসহ বিভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- টঙ্গী পূর্ব থানার এসআই সাব্বির হোসেন, আবুল হোসেন প্রমুখ।

Development by: webnewsdesign.com