গাইবান্ধা-০৫ আসনে পুরনায় নির্বাচনের তফসিল ঘোষণার জানিয়েছেন দাবি জিএম কাদের

বুধবার, ১২ অক্টোবর ২০২২ | ৪:২৯ অপরাহ্ণ

গাইবান্ধা-০৫ আসনে পুরনায় নির্বাচনের তফসিল ঘোষণার জানিয়েছেন দাবি জিএম কাদের
apps

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ এক বিবৃতিতে বলেছেন, গাইবান্ধা-০৫ আসনের উপ-নির্বাচনে আজ সকাল থেকেই প্রায় শতভাগ কেন্দ্রে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থীর এজেন্টদের জোর করে কেন্দ্র থেকে বের করে দেয় ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা।

তারা ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দিয়েছে, আবার ভোট কেন্দ্রের গোপন কক্ষে সন্ত্রাসীরা অবস্থান করে ভোটারের ইচ্ছের বিপক্ষে ভোট দিয়েছে। এ সব কারণে, ইতোমধ্যে নির্বাচন কমিশন গাাইবান্ধা-০৫ আসনের উপনির্বাচন বন্ধ ঘোষণা করেছে। এজন্য আমরা জাতীয় পার্টির পক্ষ থেকে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে আমরা, গাইবান্ধা- ০৫ আসনে তফসিল ঘোষণার মাধ্যমে পুনরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।

এর আগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের কাছে দেখা করে গাইবান্ধা-০৫ আসনের উপনির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন ঘোষণার দাবি জানিয়েছেন। এসময় জাতীয় পার্টির প্রেসিডিাম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সুমন আশরাফ, ধর্মবিষয়ক সম্পাদক আল যুবায়ের ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি-০২ খন্দকার দেলোয়ার জালালী উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com