গণতন্ত্রের কথা বলে বিএনপি-আওয়ামীলীগ জনগণের সাথে প্রতারণা করেছে- মুজিবুল হক চুন্নু

বুধবার, ১৫ মার্চ ২০২৩ | ৯:৩৪ অপরাহ্ণ

গণতন্ত্রের কথা বলে বিএনপি-আওয়ামীলীগ জনগণের সাথে প্রতারণা করেছে- মুজিবুল হক চুন্নু
গণতন্ত্রের কথা বলে বিএনপি-আওয়ামীলীগ জনগণের সাথে প্রতারণা করেছে- মুজিবুল হক চুন্নু
apps

জাতীয় পার্টি মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেন, অযোগ্যরা বিভিন্ন রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের দায়িত্বে থাকায় রাষ্ট্র ও প্রশাসনে নৈরাজ্য বিশৃঙ্খলা ও অপশাসন বিরাজমান। মন্ত্রীদেরও একজনের সাথে আরেকজনের কথার মিল নাই। আজ দুপুরে রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টি আয়োজিত জেলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বিবেচনায় আমরা আওয়ামী লীগকে সরকার গঠনে সমর্থন দিয়েছিলাম। কিন্তু মন্ত্রী-এমপি-আমলাদের ব্যাপক অনিয়ম-দূর্নীতি-লুটপাটের অভিযোগ পাওয়া যাচ্ছে।

রাষ্ট্রীয় সম্পদ পাচারের মাধ্যমে বিভিন্ন দেশে আয়েশী জীবন যাপন ও বেগম পাড়া গড়ে তোলার খবর পত্র-পত্রিকায় ছাপা হচ্ছে। তাদের অপকর্ম অদক্ষতায় রাষ্ট্র দেউলিয়া হওয়ার পথে। দেশবাসী এদের হাত থেকে মুক্তি চায়। বিএনপিও রাষ্ট্র ক্ষমতায় গিয়ে ব্যাপক দূর্নীতি লুটপাট করেছে, হাওয়া ভবন তৈরি করেছিল। জনগণ তাদেরও বিশ্বাস করে না। একমাত্র জাতীয় পার্টিই জনগণকে আবার ভরসা দিতে পারে।

এসময় তিনি আরও বলেন, এই দুইটি দলই গণতন্ত্রের কথা বলে জনগণের সাথে প্রতারণা করে। তারা জনগণকে ধোকা দেওয়ার জন্য গণতন্ত্রের কথা বলে। এদের যে দল ক্ষমতার বাইরে থাকে তারাই গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের নামে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করে। আর ক্ষমতায় গেলে অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করেছে ও সমস্ত গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করেছে। উভয় দলই তাদের বিভিন্ন সময়ের বক্তব্যে প্রমাণ করেছে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা কোন স্থায়ী গণতান্ত্রিক ব্যাবস্থা নয়। আমরা ক্ষমতায় গেলে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের জন্য আনুপাতিক হারে নির্বাচন ব্যবস্থা চালু করব। সকাল ১১টায় রাঙ্গামাটি সদরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনিস্টিউটে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ এমপি। প্রজেশ চাকমার পরিচালনায় হারুন মাতুব্বর সম্মেলনে সভাপতিত্ব করেন। সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ভাইস চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির সভাপতি বাবু মনিন্দ্র লাল ত্রিপুরা, কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির সহ সভাপতি এডভোকেট পারভেজ তালুকদার, জ্যোতি বিকাশ চাকমা, মীর আহমেদ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর্জা মাসুদ রানা, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি-সাধারণ সম্পাদকদের মধ্যে সুফিয়া কামাল জিমি, সাইফুল ইসলাম, শাহাবুদ্দিন তালুকদার বাচ্চু, পারভেজ শেখ, চন্দন বড়ুয়া, বিভিন্ন থানার সভাপতি-সাধারণ সম্পাদকদের মধ্যে সুধীন চাকমা, নাছের উদ্দিন, মিলন কান্তি দেওয়ান, সার্জেন্ট আলাউদ্দিন, জালাল আহমেদ, হারুন মিয়া, অশোক তালুকদার, অমৃত ত্রিপুরা, মফিজ উদ্দিন প্রমূখ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক, অন্যতম সদস্য মহিউদ্দিন ফরাজি, কাজী মামুন, নুরুজ্জামান, নাসির সিদ্দিকী, মিথিলা রওয়াজা উজ্জ্বল চাকমা প্রমূখ।

Development by: webnewsdesign.com