খেলাধুলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে: ফখরুল হাদি টিটু

শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১ | ৭:১৩ অপরাহ্ণ

খেলাধুলা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে: ফখরুল হাদি টিটু
apps

টাঙ্গাইলের নাগরপুর ভাদ্রা ইউনিয়নের কোদালিয়া গ্রামে চূড়ান্ত ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) কোদালিয়া ন্যাশনাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে কোদালিয়া মধ্যপাড়া মাঠ প্রাঙ্গনে এ ভলিবল খেলার আয়োজন করা হয়।

এ চূড়ান্ত ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা ফখরুল হাদি টিটু। এ সময় ফখরুল হাদি বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে, সমাজের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। সন্তানরা যাতে মাদক বা কোন অপরাধের সাথে সম্পৃক্ত না হয় সেজন্য পিতামাতাকে সর্বদা সচেতন থাকতে হবে। এ সময় তিনি কোদালিয়া যুব সমাজকে খেলাধুলার জন্য একটি মাঠের ব্যবস্থা করার ব্যাপারে আশ্বস্ত করেন।

মোঃ শাহদত হোসেন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভাদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সেলিম রেজা,সাবেক মেম্বার শহিম উদ্দিন সহ কোদালিয়া গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ খেলায় স্বপন একাডেমি জহিরুল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com