খুলনার ফুলতলায় সহকর্মীর হাতে ছুরিকাঘাতে চিকিৎসককে হত্যাচেষ্টা, হামলাকারী আটক

সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ

খুলনার ফুলতলায় সহকর্মীর হাতে ছুরিকাঘাতে চিকিৎসককে হত্যাচেষ্টা, হামলাকারী আটক
apps

খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক সহকর্মীর হাতে ছুরিকাহত হয়েছেন জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা. উত্তম কুমার দেওয়ান। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ চেম্বারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মহসীন গাজী সকাল সাড়ে ১০টায় পূর্ব শত্রুতার জেরে ডা. উত্তমের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এরপর পালিয়ে যাওয়ার সময় হাসপাতালের স্টাফরা ছুরিসহ মহসীনকে আটক করে। খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ হাসপাতালে গেলে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক মহসীন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আবদুর রাজ্জাক গাজীর ছেলে। তিনি ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ছিলেন। তিনি বর্তমানে নড়াইল জেলা সদরের উপস্বাস্থ্য কেন্দ্রে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কমর্রত।

মহসীনের দাবি, তিরি ফুলতলায় কর্মরত থাকা অবস্থায় ডা. উত্তমের কাছে চিকিৎসা নিতে আসা রোগীদের চিকিৎসা না দিয়ে তার কাছে অতিরিক্ত রোগী দেখানোর জন্য পাঠাতেন। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জেরে তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, হামলাকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ কামাল হোসেন বলেন, ২০১৫ সালের ৩০ নভেম্বর মহসীন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে ফুলতলায় যোগ দেন। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে দাপ্তরিক অভিযোগ থাকায় কর্তৃপক্ষ তাকে গত ৫ জানুয়ারি নড়াইল সদরের বাঁশখালী ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে বদলি করে। মহসীন সার্ভিস বুক নিতে সোমবার সকালে হাসপাতালে আসেন। এখানে থাকাকালীন ডা. উত্তম ও মহসীন পাশাপাশি কক্ষে বসে রোগী দেখতেন। আগের মনোমালিন্যের জেরে এ ঘটনা ঘটতে পারে।

খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহম্মেদ বলেন, ঘটনাটি শুনে তিনি খুলনার পুলিশ সুপার ও নড়াইলের সিভিল সার্জনকে আইনত ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন।

Development by: webnewsdesign.com