খালেদা জিয়া অংশ নিতে পারবেন না বলে বিএনপি নির্বাচন চায় না -আ.স.ম ফিরোজ এমপি

মঙ্গলবার, ১৫ মার্চ ২০২২ | ১১:২৭ পূর্বাহ্ণ

খালেদা জিয়া অংশ নিতে পারবেন না বলে বিএনপি নির্বাচন চায় না -আ.স.ম ফিরোজ এমপি
apps

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে বিএনপি নির্বাচন চায় না। বিএনপি নির্বাচন কমিশন গঠনে সহায়তা করেনি। এখন তারা তত্ত্বাবধায়ক সরকারের দাবি করছেন। বিএনপির আন্দোলনে কোন প্রাণ নাই। দেশের মানুষ বিএনপির অযৌক্তিক আন্দোলন থেকে মুখ ফিরিযে নিচ্ছে। রাস্ট্রপতি দেশের খ্যতিমান স্বচ্ছ লোকদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করে দিয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার যিনি হযেছেন তার নাম প্রস্তাব করেছেন বিএনপি ঘরানার বুদ্ধিজীবী ড. জাফর উল্লাহ। আ স ম ফিরোজ আরো বলেন, দেশে আর তক্তা মার্কা নির্বাচন হবে না। বর্তমান নির্বাচন কমিশনই দেশে সুষ্ঠু নির্বাচন করবেন। সোমবার বেলা ১০ টায় বাউফলের কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় আ স ম ফিরোজ এসব কথা বলেন ।

কর্মী সভায় আ.স.ম ফিরোজ দলীয় নেতা-কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন মানুষের সামনে তুলে ধরুন। দলের মধ্যে লুকিয়ে থাকা বিএনপি জামাত এজেন্টদের প্রতিহত করুন। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার বিকল্প নাই।

কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.নেছার উদ্দিন সিকদার জামালের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আনিচুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সূর্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, উপজেলা যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ প্রমূখ। এছাড়াও কর্মী সভায় কালিশুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

Development by: webnewsdesign.com