ক্ষুব্ধ ফের্নান্দেস, রোনালদোকে নিয়ে মন্তব্যের ভুল ব্যাখ্যা

সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩ | ১২:০২ অপরাহ্ণ

ক্ষুব্ধ ফের্নান্দেস, রোনালদোকে নিয়ে মন্তব্যের ভুল ব্যাখ্যা
apps

ম্যানচেস্টার ডার্বিতে জয়ের পর ব্রুনো ফের্নান্দেসের একটি মন্তব্য বিতর্ক উসকে দিয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড অধিনায়ক তার সাবেক ক্লাব সতীর্থ ক্রিস্তিয়ানো রোনালদোকে খোঁচা দিয়েছেন বলে মনে করছে অনেকে। এমন কিছু ছড়িয়ে পড়ায় ভীষণ ক্ষুব্ধ ফের্নান্দেস। তার মন্তব্যের ভুল ব্যাখ্যা দাঁড় করানো হয়েছে বলে দাবি করেছেন তিনি।

ওল্ড ট্র্যাফোর্ডে রোনালদোর দ্বিতীয় মেয়াদের সমাপ্তি ঘটে তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। কাতার বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেড, ক্লাবের মালিক পক্ষ এবং কোচ এরিক টেন হাগ সম্পর্কে অনেক আপত্তিকর মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন পর্তুগিজ মহাতারকা। এরই প্রেক্ষিতে গত নভেম্বরে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তার সঙ্গে চুক্তি বাতিল করে প্রিমিয়ার লিগের ক্লাবটি।

রোনালদো চলে যাওয়ার পর থেকে দারুণ ছন্দে আছে ইউনাইটেড। লিগে গত শনিবার ম্যানচেস্টার সিটির বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের দুর্দান্ত জয় তুলে নেন টেন হাগের দল। ওই ম্যাচের পর ফের্নান্দেস বলেন, আমরা ব্যক্তি কেন্দ্রিক ছিলাম, এখন আমরা একটি দল। আপনারা একটি উপযুক্ত দল দেখতে পাচ্ছেন, যেখানে সবাই একে অন্যের জন্য কাজ করে।

অনেকে মনে করছে, ফের্নান্দেসের ওই মন্তব্য রোনালদোর প্রতি খোঁচা ছিল। বিষয়টি নজরে আসে ফের্নান্দেসের। পরে ইনস্টাগ্রামে নিজের অবস্থান ব্যাখ্যা করার পাশাপাশি জাতীয় দল সতীর্থ রোনালদোর পাশেই দাঁড়ান তিনি। ফের্নান্দেস বলেন, আমি জানি, ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালো করতে দেখা কঠিন। কিন্তু ভালো দিকগুলি ছাড়া আমাদের সম্পর্কে অন্য কিছু নিয়ে আমার কিছু বলার নেই।

তিনি আরও বলেন, ক্রিস্তিয়ানোকে আক্রমণ করার জন্য আমার নাম ব্যবহার করবেন না। ক্রিস্তিয়ানো অর্ধেক মৌসুমে আমাদের দলের অংশ ছিল। আমি অনেক সাক্ষাৎকারে বলেছি, সবাই একটি উপযুক্ত দলের মতো কাজ করছে এবং আপনারা ফলাফল দেখতে পাচ্ছেন। আমরা এভাবে চালিয়ে যাব।

Development by: webnewsdesign.com