ক্লাস ফাঁকি দিয়ে ক্লাবে প্রেম করতে গিয়ে ধরা পড়লো তরুণ-তরুণী

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৪৮ অপরাহ্ণ

ক্লাস ফাঁকি দিয়ে ক্লাবে প্রেম করতে গিয়ে ধরা পড়লো তরুণ-তরুণী
apps

ফুড ক্লাব রেস্টুরেন্টে’যে অংশে হীন উদ্দেশ্যে ছোট ছোট খোপ নির্মাণ করে ব্যবসা পরিচালনা করছিলো, তা বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জুবের আলম এর নেতৃত্বে কালীগঞ্জ বাস স্ট্যান্ড সংলগ্ন ডিকে প্লাজার দ্বিতীয় তলায় অবস্থিত রেস্টুরেন্ট এ অভিযান পরিচালিত হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ এর ৫৩ ধারায় ২০ হাজার টাকা জরিমানা ও রেস্টুরেন্টটির যে অংশে হীন উদ্দেশ্যে ছোট ছোট খোপ নির্মাণ করে ব্যবসা পরিচালনা করছিলো তা বন্ধ করে দেওয়া হয়েছে।

এ অভিযানে সহযোগিতা করেন কালীগঞ্জ থানা পুলিশ।

উল্লেখ্য ২০১৯ সালের ৫ ফেব্রুয়ারি স্কুল-কলেজের ড্রেসে ক্লাস ফাঁকি দিয়ে ফুড ক্লাব রেস্টুরেন্টে আড্ডা দিচ্ছিল তরুণ-তরুণীরা ওই সময় কালীগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে আটক করেছিল উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের ২০ তরুণ-তরুণীকে।

ভবিষ্যতে এ ধরনের কাজ না করার শর্তে অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে আটক তরুণ-তরুণীদের সেই সময় ছেড়ে দেওয়া হয়েছিল। পাশাপাশি ওই রেস্টুরেন্টটি বন্ধ করে দেয়া হয়েছিল।

স্থানীয়রা জানায়, এর আগে একাধিকবার ফুড ক্লাব রেস্টুরেন্ট মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করলেও রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এ ধরনের ব্যবসা বন্ধ করিনি।

তবে এই অভিযান কে সাধুবাদ জানিয়েছে স্কুল-কলেজের শিক্ষক এবং এলাকাবাসী।

Development by: webnewsdesign.com