ক্যাটরিনা কাইফের মা হওয়ার খবর নিয়ে বলিউড পাড়ায় জোর গুঞ্জন শুরু

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২ | ৬:২১ অপরাহ্ণ

ক্যাটরিনা কাইফের মা হওয়ার খবর নিয়ে বলিউড পাড়ায় জোর গুঞ্জন শুরু
apps

গেল মাসে মা হওয়ার খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বলিউড তারকা আলিয়া ভাট। বিয়ের আড়াই মাসের মাথায় অভিনেত্রীর মুখ থেকে এমন খবর যেন বিশ্বাসই করতে পারছিলেন না অনেকে। এবার আলিয়ার পর ক্যাটরিনা কাইফের মা হওয়ার খবর নিয়ে বলিউড পাড়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে।

জিনিউজসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, ২০২১ সালের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেন ‘আজব প্রেম কি গজব’র অভিনেত্রী। এরপর থেকেই নানা সময়ে গুঞ্জন উঠেছে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আবার সোশ্যাল মিডিয়া থেকেও দূরে থাকছেন এই অভিনেত্রী। জনসমক্ষেও তাকে খুব একটা দেখা যাচ্ছে না। আর তাতেই নেটিজেনদের একাংশের সন্দেহ হয়েছে, অভিনেত্রীও হয়তো সন্তানসম্ভবা।

যদিও ক্যাটরিনা কাইফকে দেখা যাবে ‘ফোন ভূত’ সিনেমায়। এতে সিদ্ধান্ত চতুর্বেদি আর ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। যদিও নিজের এ সিনেমা নিয়ে পোস্ট করেছিলেন। তারপর ফের আড়ালে এই অভিনেত্রী।

এ ছাড়া কফি উইথ করণের নতুন সিজনেও দেখা যাবে না ক্যাটরিনাকে। এসব কারণেই ভক্তদের মধ্যে সন্দেহের দানা বেধেছে নানা প্রশ্নের। আগামী শনিবার ক্যাটরিনার জন্মদিন, কেউ কেউ মনে করছেন, সেই দিনই নাকি সুখবর দেবেন অভিনেত্রী!

বিয়ের পর ব্যক্তিগত বা পেশাগত জীবন সমানতালে চালিয়ে যাচ্ছেন সদ্য বিবাহিত এই নায়িকা। সালমান খানের সঙ্গে ‘টাইগার থ্রি’তে দেখা যাবে ক্যাটরিনাকে। এ ছাড়াও জোয়া আখতার পরিচালিত রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’তেও কাজ করবেন এই বলিউড সুন্দরী।

Development by: webnewsdesign.com