কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ

শনিবার, ১০ জুন ২০২৩ | ২:০৫ অপরাহ্ণ

কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ
apps

কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার মুক্তির দাবিতে মৌলভীবাজার জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের শাহ মোস্তাফা সড়ক (শাহীন স্কুলের সামনে) শুক্রবার বিকাল সাড়ে ৩ ঘটিকায় এই সমাবেশটি শুরু হয়।

এতে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা যুবদলের আহবায়ক হাফেজ আহমদ মাহফুজের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মোহিত।

প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি (সিলেট বিভাগ) ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএমএ মোক্তাদির রাজু সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান জিল্লু,জেলা যুবদলের সহ-সভাপতি নিয়ামুল হক তরফদার,জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা যুবদলের সিনিঃযুগ্ম আহবায়ক আমির মোহাম্মদ,জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শেখ শাহজাহান মাহমুদ ও পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল জাহেদ প্রমুখ।

নেতৃবৃন্দরা অনতিবিলম্বে মুন্নার মুক্তি দাবি করেন এবং তা কার্যকর না হওয়া পর্যন্ত রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।সকলের বক্তব্যে দাবী বেগম খালেদা জিয়াসহ রাজবন্দী সকল নেতাকর্মির মুক্তি ।শাহ মোস্তফা সড়কে ঐ সময়ে যানচলাচল প্রায় ঘন্টা খানেক বন্ধ থাকে।

Development by: webnewsdesign.com