কুড়ি পেরিয়ে একুশ বর্ষে পদার্পণ করলো সাপ্তাহিক হিলিবার্তা

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | ৩:৫৯ অপরাহ্ণ

কুড়ি পেরিয়ে একুশ বর্ষে পদার্পণ করলো সাপ্তাহিক হিলিবার্তা
apps

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুরের হাকিমপুর হিলিতে পালিত হলো সাপ্তাহিক হিলিবার্তা পত্রিকার ২০ তম প্রতিষ্টা বার্ষিকী। সাফল্য, সংগ্রাম ও উন্নয়নের সংবাদ প্রকাশের মাধ্যমে কুড়ি পেরিয়ে ২১ তম বর্ষে পদার্পণ করলো হিলিবার্তা।

হাটি হাটি পা পা করে একের পর এক সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে উত্তরাঞ্চলের বহুল প্রচারিত সাপ্তাহিক হিলিবার্তা। একদিকে সমাজের প্রভাবশালীদের রক্তচক্ষু উপেক্ষা করে নানান অসংগতি, অনিয়ম, দুর্নীতির সংবাদ যেমন প্রকাশ করেছে, তেমনি সাফল্য, উন্নয়নের সংবাদ প্রকাশের মাধ্যমে অনুপ্রেরণা দিয়ে গেছে হিলিবার্তা।বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ১২ টায় উৎসব মুখর পরিবেশে বেলা ১২ টায় হাকিমপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন প্রধান অতিথি হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ নুর-এ আলম।

হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির এর সঞ্চালনায় সাপ্তাহিক হিলিবার্তা পত্রিকাটির প্রকাশক গোলাম মোস্তাফিজার রহমান মিলন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, হাকিমপুর সার্কেল সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ আবু সায়েম, হিলি ইমিগ্রেশন ওসি বদিউজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা: আলতাব হোসেন, সাপ্তাহিক আলোকিত সীমান্ত পত্রিকার প্রকাশক জাহিদুল ইসলাম জাহিদ,নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীন প্রধানসহ বিরামপুর, নবাবগঞ্জ, পাঁচবিবি ও ঘোড়াঘাট উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com