কুড়িগ্রামে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ আটক-১

বৃহস্পতিবার, ০১ এপ্রিল ২০২১ | ১২:০৯ অপরাহ্ণ

কুড়িগ্রামে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ আটক-১
apps

কুড়িগ্রাম শহরের ভকেশনাল মোড়ে রেলঘন্টি সংলগ্ন এলাকা থেকে একটি ব্যাটারী চালিত অটোতে তল্লাসি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ চালক কুদ্দুস মন্ডল (২৬) কে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

 

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কে শহরের ভকেশনাল মোড় এলাকা থেকে ওই অটো চালককে গাঁজাসহ গ্রেফতার করা হয়। কুদ্দুস মন্ডল নিজের অটোতে ছিটের নীচে বিশেষ কায়দায় গাঁজা সংরক্ষণ করে উলিপুরে যাচ্ছিল। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জসহ এসআই আহসান সোহেল সৌরভ, প্রলয় কুমার বর্মা, এএসআই আসাদুজ্জামান, মিল্টন ও কনস্টেবল আয়নাল অভিযানে অংশ নেয়।

গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ী জেলার সীমান্তবর্তী ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মন্ডলটারী গ্রামের মৃত: জাহাঙ্গীর মন্ডলের পূত্র।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাঁজা ব্যবসায়ী ফুলবাড়ী থেকে গাঁজা নিয়ে উলিপুরে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। এছাড়াও এই চালানের সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

Development by: webnewsdesign.com