কুড়িগ্রামে শীতার্তদের মাঝে রাতের আঁধারে শীতবস্ত্র দিলেন সদর ইউএনও

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

কুড়িগ্রামে শীতার্তদের মাঝে রাতের আঁধারে শীতবস্ত্র দিলেন সদর ইউএনও
apps

কুড়িগ্রামে শীত জেঁকে বসেছে। শীত বস্ত্রের অভাবে এতিম, ছিন্নমূল, ভাসমান, অসহায় ও হতদরিদ্র শীতার্ত লোকজন কষ্ট করছে। এসব শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সোমবার (২১ ডিসেম্বর) রাতে কম্বল নিয়ে তাদের মাঝে ছুটে গেলেন কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা: নিলুফা ইয়াছমিন।

এসময় তিনি সদর উপজেলার হলোখানা ইউনিয়নের আরাজী পলাশবাড়ি গ্রামের বিভিন্ন স্থানে গিয়ে এতিম, ছিন্নমূল, ভাসমান, অসহায় ও হতদরিদ্র লোকজনের মাঝে এসব কম্বল বিতরণ করেন।

তিনি এসময় প্রায় দুই শতাধিক শীতার্ত অসহায়কে কম্বল বিতরণ করেন। দিনের বেলায় দাপ্তরিক কাজ শেষ করে প্রকৃত শীতার্ত অসহায় লোকজনের শীতে কষ্টের কথা মাঝে বিবেচনা করে তিনি কম্বল বিতরণ করতে এসব এলাকায় রাতের আধাঁরে ছুটে যান। এসময় তার সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা: নিলুফা ইয়াছমিন বলেন, গত কয়েকদিন ধরে কুড়িগ্রামে প্রচন্ড শীতসহ মাঝারী শৈত্য প্রবাহ বইছে। ফলে এখানকার ছিন্নমূল অসহায় মানুষেরা খুবই কষ্ট করছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী শহরের বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। তবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com