কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শনিবার, ২৬ মার্চ ২০২২ | ১২:৪৭ অপরাহ্ণ

কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
apps

কুড়িগ্রামে বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রাম স্টেডিয়ামে প্যারেড গ্রাউন্ডে জাতীয় পতাকা উত্তোলন, স্বাধীনতার শ্বেত পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজ ও ডিস-প্লে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক রোজাউল করিম ও পুলিশ সুপার সৈয়দা জান্নত আরা। কুজকাওয়াজে অংশ গ্রহণ করেন জেলা পুলিশ, বিজিবি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বিএনসিসি, রোভার স্কাউট, সিতোরিউ কারাতে দো ও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান স্বাধীনতা দিবসের উপর নানা রকম শাররীক কসরত ও  ডিস-প্লে প্রদর্শন করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ইবনুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল হাসান, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা শিক্ষা আফিসার শামসুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার, ট্রাফিক ইনচার্জ জাহিদ সরওয়ার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান প্রমুখ।
এর আগে সকালে সূর্যোদয়ের সাথেসাথে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী বীর শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সরকারী, বেসরকারী, পেশাজীবী, সাংস্কৃতিক সংগঠনসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

Development by: webnewsdesign.com